Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / পিংড়া মাস্টার বাজারে জামে মসজিদের পুনঃনির্মাণ কাজ উদ্বোধন

পিংড়া মাস্টার বাজারে জামে মসজিদের পুনঃনির্মাণ কাজ উদ্বোধন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পিংড়া মাস্টার বাজার জামে মসজিদের পুনঃনির্মাণ কাজ উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নুরুল আমিন রুহুল। উদ্বোধন শেষে লেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নতির শিখড়ে পৌঁছেছে। তিনি সারাদেশে ৫৬৪টি মডেল মসিজদ নির্মাণ করছেন। এরই মধ্যে অধিকাংশ মসজিদের কাজ শেষে উদ্বোধন হয়েছে। বাকীগুলো নির্মাণ কাজ শেষে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলেই বাংলাদেশে সব ধর্মের মানুষ তাদের নিজেদের ধর্মীয় রীতি-নীতি পালন করতে পারে। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করবেন। তিনি আরো বলেন, এ পিংড়া মাস্টার বাজার জামে মসজিদটির জন্য আমার পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে। অচীরেই এ অনুদান মসজিদ কমিটির হাতে তুলে দেয়া হবে।

গত ২৯ জুলাই বিকেলে মসজিদের পুনঃনির্মাণ কাজের ফলক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথাগুলো বলেন। উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা প্রধানের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সুমন মাস্টারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, সাবেক ছাত্রনেতা আব্দুর রব, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শ্যামল চন্দ্র দাস, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, মতলব পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আলম পান্না, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন, মসজিদ কমিটির পক্ষ থেকে মোঃ মকবুল হোসেন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ফলক উন্মোচন করেন এবং মসজিদ কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয় মাঠে তৃণমূলের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৩১ জুলাই ২০২৩