Home / উপজেলা সংবাদ / পালাখাল উবির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান
পালাখাল

পালাখাল উবির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) হিসেবে মনোনীত হলেন ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান। রবিবার বিদ্যালয় মিলনায়তনে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ উল্যাহ পাটওয়ারীর অবসরজনিত কারনে শেষ কার্যদিবসে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে মো. মিজানুর রহমানের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়।

এদিকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান ২০০১ সালে সহকারী শিক্ষক হিসেবে ওই বিদ্যালয়ের যোগদান করেন। পরবর্তীতে ২০১৫ সালে সহকারী প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পান। সর্বশেষ ২৯ অক্টোবর রবিবার পালাখাল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পান।
কচুয়া উপজেলার পালাখাল গ্রামের অধিবাসী মৃত. ইসহাক মিয়ার পুত্র মো. মিজানুর রহমান তিনি ১৯৯৩ সালে দাখিল,১৯৯৫ সালে আলিম,১৯৯৭ সালে ফাজিল,১৯৯৯ সালে কামিল (হাদীস) পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেন। পরবর্তীতে তিনি ২০০২ সালে ডাবল কামিল, ২০০৮ সালে বিএ,২০১১ সালে এমএ এবং ২০১২ সালে বি.এড পরীক্ষায় প্রথম স্থান সাফল্যের সাথে অর্জন করেন এই গুনী শিক্ষক।

পালাখাল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান মনোনীত হওয়ায় তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। নয়া এ দায়িত্ব পালন ও বিদ্যালয়ের শিক্ষার মান এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেছেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান। এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দাতা সদস্য ডা. স্বাধীন চৌধুরী,অভিভাবক সদস্য ইয়ার আহমেদ মজমুদার,প্রনয় চক্রবর্তী,শিক্ষক প্রতিনিধি ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

কচুয়া প্রতিনিধি,৩০ অক্টোবর ২০২৩