Home / উপজেলা সংবাদ / কচুয়ায় তুচ্ছ ঘটনায় নারীকে মারধর, থানায় অভিযোগ
নারীকে

কচুয়ায় তুচ্ছ ঘটনায় নারীকে মারধর, থানায় অভিযোগ

কচুয়ায় স্কুল ছুটির পর শিশুদের বাড়িতে যাওয়ার সময় দুষ্টামিকে কেন্দ্র করে এক নারীকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে পশ্চিমে দারাশাহী তুলপাই গ্রামের হাজী বাড়িতে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত নারী মাকসুদা বেগম বাদী হয়ে সোমবার রাতে একই গ্রামের প্রতিবেশি মহিউদ্দিন ও আকতার হোসেন গংদের বিরুদ্ধে কচুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নারীকে

মাকসুদা বেগম

বাদীর অভিযোগ ও স্থানীয় এলাকা সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে দারাশাহী তুলপাই সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটি হওয়ার পর বেশ কয়েকজন শিক্ষার্থী বাড়ি আগে যাওয়াকে কেন্দ্র করে দুষ্টামি করে। এক পর্যায়ে ওই বাড়ির আব্দুর রশিদের নাতি দুষ্টামিতে বাধাঁ না দেয়ায় সন্ধ্যায় মহিউদ্দিন আব্দুর রশিদের স্ত্রী মাকসুদা বেগমের সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পরে। এক পর্যায়ে মহিউদ্দিন ও আকতার হোসেন উত্তেজিত হয়ে প্রভাব খাটিয়ে নীরিহ মাকসুদা বেগমকে অহেতুক মারধর করে গুরুতর আহত করে। পরে তার ডাক-চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হামলার শিকার মাকসুদা বেগমের স্বামী আব্দুর রশিদ জানান, আমার বড় পুত্র সন্তান না থাকায় বিভিন্ন সময় মহিউদ্দিন গংরা কারনে-অকারনে প্রভাব খাটিয়ে আমার পরিবারের উপর বিভিন্ন সময় হামলা ও মারধর করে হয়রানি করছে। আমি তাদের হয়রানি থেকে রেহাই পেতে প্রশাসনসহ এলাকাবাসীর সহাযোগিতা চাই।

কচুয়া প্রতিনিধি, ৩০ অক্টোবর ২০২৩