Home / উপজেলা সংবাদ / কচুয়া / পালাখাল উবির নব নির্বাচিত সভাপতিকে ফুলেল সংবর্ধনা
সভাপতিকে

পালাখাল উবির নব নির্বাচিত সভাপতিকে ফুলেল সংবর্ধনা

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের এডহক কমিটির সভাপতি পদে নির্বাচিত হলেন ইউপি চেয়ারম্যান মো: হাবিবুর রহমান মজুমদার জয়।
কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোড কর্তৃক এক প্রজ্ঞাপনে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানকে ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত করেন। এ উপলক্ষে মঙ্গলবার ওই বিদ্যালয়ের উদ্যোগে তাকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি হাবিবুর রহমান মজুমদার জয় বলেন, শিক্ষা কার্যক্রমে এগিয়ে নেওয়ার জন্য আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে চেষ্টা করব এই এলাকার শতভাগ শিক্ষিত করার। আমার বিশ^াস আগামীতে পালাখাল উচ্চ বিদ্যালয় ফলাফলের দিক থেকে দেশের মধ্যে সুনাম বয়ে আনবে।
তিনি আরো বলেন, আমাকে এমন গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পন করায় চাঁদপুর-১ কচুয়া আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদ এমপি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় পালাখাল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাও: মো: মিজানুর রহমান, ইউপি সদস্য মো: শাহজালাল মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান সর্দার, শিক্ষক প্রতিনিধি নবীর হোসেন, পালাখাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন, ফাতেমা আইডিয়াল একাডেমীর পরিচালক মাহবুব আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান অভি, সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্র্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ জানুয়ারি ২০২৪