Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩
মোটরসাইকেল

কচুয়ায় ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩

কচুয়া থানা পুলিশের ২৪ ঘন্টার বিশেষ অভিযানে মাদক মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীসহ গ্রেপ্তারী পরোয়ানামূলে ২ জন আসামী এবং চোরাই মোটর সাইকেলসহ অপর ১ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় ও কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমানের তত্বাবধানে এসআই কাজী আনোয়ার, এসআই দেলোয়ার হোসেন রাজীব ও এসআই মিন্টু কুমার ধরের নেতৃত্বে পৃথক এসব অভিযানে আসামী ও চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়।

১ম অভিযানে এসআই দেলোয়ার হোসেন রাজীব সঙ্গীয় এএসআই সাগর সেনসহ গোপন সংবাদের ভিত্তিতে পালাখাল ইউনিয়নের নয়াকান্দি গ্রাম থেকে সোমবার বিকেলে লক্ষীপুর জেলা থেকে চুরি করে আনা ১টি চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় কালে বিতারা ইউনিয়নের চাংপুর ভূঁইয়া বাড়ীর শহিদ ভূঁইয়ার ছেলে সাইফুল ইসলাম (৩০) কে চোরাই মোটর সাইকেলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তার আরেক সহযোগী পলাতক আসামীকে গ্রেপ্তারের অভিযান করতে গিয়ে চাংপুর গ্রাম থেকে আরও ১ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পেনাল কোডের ৪১৩ ধারায় নিয়মিত মামলা রুজু করে ধৃত আসামী সাইফুল ইসলামকে মঙ্গলবার চাঁদপুরের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপর অভিযানে এসআই কাজী আনোয়ার হোসেন সোমবার দিবাগত রাতে আশ্রাফপুর ইউনিয়নে অভিযান চালিয়ে কচুয়া থানার মামলা নং-৬, তারিখ-১৫/৭/২০২০, ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় ১ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী একই উপজেলার আশ্রাফপুর গ্রামের দক্ষিণ হাজী বাড়ীর খলিলুর রহমানের ছেলে মানিক মিঞা (৩৬) কে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত মানিকের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অপরাধের পূর্ববর্তী একাধিক মামলা রয়েছে।

এছাড়া এসআই মিন্টু কুমার ধর পৃথক এক অভিযানে আশ্রাফপুর ইউনিয়নের চাঙ্গীনি হতে সোমবার সন্ধ্যায় এনআই এ্যাক্টের মামলায় ওয়ারেন্টভূক্ত চাঙ্গীনি গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী মমতাজ বেগম(৪৮) কে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

কচুয়া প্রতিনিধি, ২৩ জানুয়ারি ২০২৪