Home / শীর্ষ সংবাদ / ফরিদগঞ্জে পাখি শিকারে গিয়ে যুবক গুলিবিদ্ধ : এলাকায় উত্তেজনা
ফরিদগঞ্জে পাখি শিকারে গিয়ে যুবক গুলিবিদ্ধ : এলাকায় উত্তেজনা

ফরিদগঞ্জে পাখি শিকারে গিয়ে যুবক গুলিবিদ্ধ : এলাকায় উত্তেজনা

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সেকদী গ্রামে পাখি শিকার করতে গিয়ে শরিফুল ইসলাম (৩০) নামে এক যুবক গুলি বিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেল ৪টায় উপজেলার সেকদী গ্রামের গাউজুল আজম মাদরাসা সংলগ্ন ডাকাতিয়া নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

আহত যুবক মো. শরীফুল ইসলাম চন্দ্রা বাজার লোহাগড় এলাকার মাও. ইউসুফ মিয়ার পুত্র। সে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে চাকরি করেন।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, সেকদী গ্রামের তপাদার বাড়ীর শফিউদ্দিনের ছেলে জসিম উদ্দিন তপাদার নামের এক ব্যবসায়ী পাখি শিকারের জন্য গুলি করলে অসতর্কতার কারণে সাথে থাকা যুবক শরিফুল ইসলামের পিঠে গুলি লাগে। এতে সে গুরুতর আহত হয়ে পড়লে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এবং পরবর্তীতে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

ওই গ্রামের বাসিন্দা রাসেল মজুমদার জানান, জসিম উদ্দিন, তার গাড়ী চালক ও শরীফ হোসেন গাউসুল আজম মাদরাসা সংলগ্ন ডাকাতিয়া নদীতে পাখি শিকার করতে যান। এ সময় বন্দুকে গুলি প্রবেশ করিয়ে প্রস্তুতি নেয়ার সময় অসতর্ক অবস্থায় টীগারে চাপ পরলে শরীফের ফিঠে গিয়ে গুলি লাগে। পরে তাকে তাৎক্ষনিক উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সেকদী গ্রামের গাউজুল আজম মাদরাসায় বার্ষিক মাহফিলের আয়োজন করা হয়। যুবক ওই স্থানে গুলি বিদ্ধ হওয়ায় এবং তার অঙ্কাজনক অবস্থার খবর পেয়ে এলাকায় যুবকদের মাঝে চরম উত্তেজনায় এক সময় আয়োজিত মাহফিল স্থগিত হওয়ার উপক্রম হয় বলে খবর পাওয়া যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নামজমুল আবেদিন জানান, তার পিঠে বিক্ষপ্ত গুলি লেগেছে। ওই সব গুলি শরিরের বিভিন্ন স্থায়ে ঢুলে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে জসিম উদ্দিনের ঘরে তালাবদ্ধ দেখাগেছে। আহত শরীফ হোসেনকে চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ৩৪ পিএম, ১২ জানুয়ারি ২০১৭ বৃহম্পতিবার
এইউ

Leave a Reply