Home / চাঁদপুর / ‘পহেলা বৈশাখ চাঁদপুরে সাংস্কৃতিক মাস উদ্বোধন করা হবে’
‘পহেলা বৈশাখ চাঁদপুরে সাংস্কৃতিক মাস উদ্বোধন করা হবে’

‘পহেলা বৈশাখ চাঁদপুরে সাংস্কৃতিক মাস উদ্বোধন করা হবে’

চাঁদপুরে সাংস্কৃতিক মাস উদযাপনে জেলা প্রশাসনের প্রস্তুতিসভায় চাঁদপুরের জেলা প্রশাসক

চাঁদপুরের সাংস্কৃতিক মাস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা ৩ এপ্রিল (রোববার) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সময় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বলেন, সম্ভাব্য আগামী ১৪ এপ্রিল পহেলা বৈশাখ চাঁদপুরে সাংস্কৃতিক মাস উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে ডা. দীপু মনি এমপিকে প্রধান অতিথি করা হবে। সমাপনী অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে প্রধান অতিথি করা হবে।

তিনি শিল্পীদের উদ্দেশ্যে বলেন, যে সরকারি কাজে শিল্পী হিসেবে কাজ করবে না সে শিল্পকলা একাডেমীতে গান করতে পারবে না। শিল্পকলা একাডেমীতে সরকারি অনুষ্ঠানে যদি শিল্পীরা গান করে টাকা দাবি করে তাহলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, জেলা শিল্পকলা একাডেমীর কালচার অফিসার আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লাহ, সম্মিলিত সাংস্কৃতির জোটের সভাপতি তপন সরকার, বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, শিল্পকলা একাডেমির প্রশিক্ষক মৃণাল সরকার প্রমুখ।

এই সময় উপিস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোহাম্মদ আবদুল্লাহ সাদীদ, জেলা তথ্য অফিসার মো. নুরুল হক, জেলা শিশু একাডেমির শিশু বিষয়ক কর্মকর্তা কাউছার আহমেদ, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পীযূষ কান্তি রায় চৌধুরী, মার্কেন্টাইল ব্যাংকের কর্মকর্তা মো. ফয়সাল হায়দার চৌধুরী, চাঁদপুর নৃত্যধারার অধ্যক্ষ সোমা দত্তসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

ক্যাপশান: চাঁদপুরের সাংস্কৃতিক মাস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল

‘পহেলা বৈশাখ চাঁদপুরে সাংস্কৃতিক মাস উদ্বোধন করা হবে’

About The Author

আনোয়ারুল হক

||আপডেট: ০৬:২৫  অপরাহ্ন, ০৩ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply