Home / চাঁদপুর / পর্যটন দিবস উদযাপনে চাঁদপুর জেলা প্রশাসনের প্রস্তুতিসভা

পর্যটন দিবস উদযাপনে চাঁদপুর জেলা প্রশাসনের প্রস্তুতিসভা

“ইলিশের শহর চাঁদপুর পর্যটন সম্ভাবনায়” এ স্লোগানে আগামি ২৭ সেপ্টেম্বর পর্যটন দিবস উদযাপনে মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পর্যটন দিবস উদযাপনে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

চলতি বছরের পর্যটন মেলার কার্যবিবরণী পাঠ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাৎ হোসন। সভায় বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সিদ্ধান্তগুলো হচ্ছে, এ বছর ঢালাও ভাবে পর্যটন মেলার আয়োজন করা হবে না। তবে পরবর্তীতে আলোচনা সাপেক্ষে মেলা হবে। চাঁদপুর শহরের শপথচত্বর মোড় থেকে পর্যটন দিবসের র‌্যালি বের করা হবে। র‌্যালিটি বড়স্টেশন মোলহেডে গিয়ে শেষ হবে। সেখানে দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সিদ্ধান্ত মতে, অনুষ্ঠানটি উদযাপন কল্পে দায়িত্ব পালন করবে চাঁদপুর শিল্পকলা একাডেমি। অনুষ্ঠান স্থলে পিঠা, ইলিশ মাছের ভাজা ও মুড়ির দোকান রাখার জন্য জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ ও নির্বাহী সদস্য শহীদ পাটওয়ারীকে অনুরোধ জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, নির্বাহী সদস্য শহীদ পাটওয়ারী, চেম্বার অব কমার্সের সভাপতি সুভাষ চন্দ্র রায় প্রমুখ।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৯:২০ পিএম, ২৩ আগস্ট ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply