Home / চাঁদপুর / চাঁদপুরের পর্যটন কেন্দ্র পরিদর্শনে আসছেন শীর্ষ ট্যুর অপারেটররা
পর্যটন কেন্দ্র

চাঁদপুরের পর্যটন কেন্দ্র পরিদর্শনে আসছেন শীর্ষ ট্যুর অপারেটররা

ইলিশের বাড়ি খ্যাত চাঁদপুরে পর্যটন শিল্পের অপার সম্ভাবনা প্রত্যক্ষ করতে একদিনের সফরে ১৯ জুন শনিবার চাঁদপুর আসছেন দেশের শীর্ষস্থানীয় ট্যুর অপারেটরদের সংগঠন টোয়াব-এর নেতৃবৃন্দ।

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) সভাপতি রাফিউজ্জামান রাফি ও সহ-সভাপতি শিবলুল আজিম কোরেশীর নেতৃত্বে ৬০ সদস্যের প্রতিনিধি দল দিনব্যাপী চাঁদপুর সফর করবেন।

আইরুমন্স বিডির ম্যানেজিং ডিরেক্টর মোঃ ইউনুস উল্লাহর ব্যবস্থাপনায় এবং চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে টোয়াব নেতৃবৃন্দ ঐতিহ্যবাহী চাঁদপুর বড়স্টেশন মাছ ঘাট, পদ্মা-মেঘনা-ডাকাতিয়া নদীর মিলনস্থল বড়স্টেশন মোলহেড (তিন নদীর মোহন), মেঘনার চরে জেগে ওঠা ‘মিনি কক্সবাজার’ এবং ডাকাতিয়া নদী পরিভ্রমণ করবেন ।

পর্যটন কেন্দ্র

এরপর সন্ধ্যা ৭টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে ইলিশের বাড়ি চাঁদপুরে পর্যটন শিল্পের অপার সম্ভাবনা বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে অংশ নেবেন। পরে রাতে তারা ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

টোয়াব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় চাঁদপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।

স্টাফ করেসপন্ডেট,১৮ জুন ২০২১