Home / সারাদেশ / পর্ণোগ্রাফি দেখিয়ে শিশুদের যৌন নির্যাতন : ইমাম আটক
Arrest-01

পর্ণোগ্রাফি দেখিয়ে শিশুদের যৌন নির্যাতন : ইমাম আটক

তিনি দীর্ঘ দিন নিজের মোবাইলে পর্ণোগ্রাফি ধারণ করে তা দেখিয়ে শিশুদের উপর যৌন নির্যাতন (বলৎকার) করে আসছেন। ঘটনার দিন রাত ১০ টার দিকে জনৈক এক শিশুর উপর এ ধরণের ন্যাক্কারজনক কাজ করলে এলাকাবাসী ইমামকে গণধোলাই দিয়ে আটকিয়ে রাখে

পাইকগাছায় পর্ণোগ্রাফি দেখিয়ে শিশুদের উপর যৌন নির্যাতন করার অভিযোগে আনিছুর রহমান (৩০) নামে এক ইমাম কে আটক করা হয়েছে।

আটক ইমাম উপজেলার গড়ইখালী ইউনিয়নের শান্তা গ্রামের আরশাদ আলী সানার ছেলে ও পৌর সদরের পশ্চিম ওয়াপদা রোডের উত্তর পাড়া পাঞ্জেগানা মসজিদের ইমাম।

সোমবার রাত ১২টার দিকে এলাকাবাসী ইমামকে আটক করে পুলিশে দেয়। থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, আনিছুর রহমান সংশ্লিষ্ট মসজিদে ইমামতীর পাশাপাশি এলাকার শিশু শিক্ষার্থীদের পাঠদান করে আসছেন।

তিনি দীর্ঘ দিন নিজের মোবাইলে পর্ণোগ্রাফি ধারণ করে তা দেখিয়ে শিশুদের উপর যৌন নির্যাতন (বলৎকার) করে আসছেন। ঘটনার দিন রাত ১০ টার দিকে জনৈক এক শিশুর উপর এ ধরণের ন্যাক্কারজনক কাজ করলে এলাকাবাসী ইমামকে গণধোলাই দিয়ে আটকিয়ে রাখে।

পরে খবর পেয়ে থানার ওসি (তদন্ত) আলমগীর কবির সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঘটনা স্থল থেকে ইমামকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় নির্যাতিত শিশুর পিতা আবু মুসা গাজী বাদি হয়ে ইমামের বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে থানায় মামলা করেছেন বলে ওসি আশরাফ হোসেন জানান।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৭:৪৮ পিএম,২৭ অক্টোবর ২০১৫, মঙ্গলবার

 এমআরআর