Home / চাঁদপুর / চাঁদপুর আল-আমিন মাদরাসার জেডিসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া
চাঁদপুর আল-আমিন মাদরাসার জেডিসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

চাঁদপুর আল-আমিন মাদরাসার জেডিসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

চাঁদপুর উত্তর গুনরাজদী মাদ্রাসার আয়োজনে আল-আমিন মাদরাসার ৮ম শ্রেণি (জেডিসি) পরিক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া ও অভিভাবক সমাবেশ শনিবার (২৮ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া।

তিনি বলেন, মাদ্রাসায় শিক্ষা অর্জন করে নৈতিক ও চরিত্রবান হওয়া যায়। আমাদের ছাত্রদের মাদরাসার পড়াতে হবে। আল্লাহ বলেন ‘পড় তোমার প্রভুর নামে’ এই আয়াতটি সর্বপ্রথম অবর্তীণ হয়। যার মাধ্যমে সর্বপ্রথম পড়ার গুরুত্ব দেওয়া হয়। এ জন্য আমাদের বেশি বেশি কুরআন, হাদীস ও ইসলামীক শিক্ষা অর্জন করতে হবে। আমাদের আল্লাহর উপর তাওয়াক্কুল করতে হবে, আস্থা বিশ^াস রাখতে হবে।

তিনি আরো বলেন, সমাজ ও রাষ্ট্রীয় ভাবে ইসলামের সঠিক শিক্ষা না থাকার কারনে আমাদের মাঝে মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ এসেছে তাই এটা আমাদের জন্য অভিশাপ। আমাদের সৎ কাজের আদেশ ও অসৎ কাজের নির্ষেদ করার দায়িত্ব পালন করতে হবে।

আল-আমিন মাদ্রাসার অধ্যক্ষ কামরুল ইসলামের সভাপতিত্বেও সহকারী শিক্ষক মাওলানা ইসমাইল হোসেনের পরিচালনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাফেজ আবু নোমান।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক ইসহাক তালুকদার, জাহিদুল ইসলম, মো: কাউছার আলম, আরিফ হাসানসহ আরো শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ৫৫ পিএম ২৮ অক্টোবর ২০১৭,শনিবার
এইউ

Leave a Reply