Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মুন্সীরহাট কলেজ পরিদর্শণে পরিকল্পনা প্রতিমন্ত্রী
পরিকল্পনা প্রতিমন্ত্রী

মুন্সীরহাট কলেজ পরিদর্শণে পরিকল্পনা প্রতিমন্ত্রী

পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড.শামসুল আলম মোহন তাঁর দু’দিন চাঁদপুর সফরের প্রথম দিন মতলব উত্তর ও মতলব দক্ষিণের নির্ধারিত কর্মসূচি শেষে মাগরীব নামাজের পর চাঁদপুর সার্কিট হাউজে অবস্থানের উদ্দেশ্যে যাত্রা পথে মুন্সীরহাট কলেজে কিছুক্ষণ অবস্থান করে গভর্নিংবডির সদস্য ও শিক্ষকমন্ডলীর সাথে মতবিনিময় করেন।

শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ জসিম উদ্দিন মৃধা তাঁর সংক্ষিপ্ত বক্ততায় ব্যস্ত সময়ের মধ্যেও কলেজ পরিদর্শন করায় মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি কলেজের জন্য একটি চার তলা ভবন বরাদ্দসহ সার্বিক উন্নয়নে মন্ত্রী মহোদয়ের সহযোগিতা কামনা করেন।

অধ্যক্ষ মন্ত্রী মহোদয়ের কলেজে পদার্পণে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দীর্ঘায়ু কামনা করেন এবং বক্তব্যে কলেজে কারিগরি শাখা খোলার জন্য একটি ভবন বরাদ্দের কথা বলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান,গভর্নিংবডির সভাপতি ইউএনও এবং এম.পি মহোদয়ও মুন্সীরহাট কলেজের সার্বিক উন্নয়নে মান্যবর মন্ত্রীর দৃষ্টি কামনা করেন।

মন্ত্রী মহোদয় তাঁর সংক্ষিপ্ত ভাষণে কলেজের শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের তৎপর হতে বলেন এবং কলেজের যে কোন বিষয়ে তিনি সহযোগিতার আশ্বাস দেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী,দানশীল সমাজ সেবক আলহাজ্জ্ব মোহাম্মদ নুরুজ্জামান হাজরা-শিক্ষানুরাগী সদস্য-জিবি,মো.হুমায়ুন কবির প্রধানিয়া,সদস্য-জিবি,আবদুর রহমান গাজী,সদস্য-জিবি এবং সম্মানিত শিক্ষকবৃন্দ।

আবদুল গনি , ২৬ আগস্ট ২০২১