Home / সারাদেশ / পদ্মা নদীতে নিখোঁজ যুবকের মরদেহ
Dead-2
ফাইল ছবি

পদ্মা নদীতে নিখোঁজ যুবকের মরদেহ

মাওয়ার পদ্মাসেতুর নির্মাণ কাজ এলাকা থেকে আনোয়ার হোসেন আয়নাল (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে নদীতে মরদেহ ভাসতে দেখে সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করেন।

আনোয়ার গত বুধবার রাতে শিবচরের কাঁঠালবাড়ী ইউনিয়নের হাজরা বাজার থেকে নিখোঁজ হন। এ ব্যাপারে ওই দিন রাতেই শিবচর থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহতের পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় আনোয়ারকে স্থানীয় যুবক আতিক ফকির ও মনির ফকির ফোন করে হাজরা বাজারে আসতে বলে। পরে বাজার থেকে পদ্মা পাড়ের হাজরা হাটে নিয়ে ট্রলারে করে তাকে মাঝ পদ্মায় নিয়ে যায়। এরপর থেকেই আয়নাল নিখোঁজ ছিল। হাজরা হাটে নদীর পাড় থেকে আয়নালের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে তার পরিবার।

স্থানীয় ২নং ওয়ার্ড সদস্য চুন্নু বেপারী বলেন, কদিন আগে মনির ফকিরকে পটকাবাজিসহ আটক করে পুলিশ। এ ঘটনায় মনিরের ধারণা ছিল আয়নাল পুলিশকে তথ্য দিয়ে মনিরকে আটক করিয়েছে। এরই জের ধরে মনির কৌশলে আয়নালকে মাঝ পদ্মায় নিয়ে হত্যা করে মরদেহ নদীতে ফেলে দেয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্যা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল কাঁঠালবাড়ি এলাকায় যায়। পুলিশ সেখান থেকে মরদেহ উদ্ধার করেছে। মামলা প্রক্রিয়াধীন। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Leave a Reply