Home / চাঁদপুর / প্রতিবন্ধী শিক্ষার্থীকে চাঁদপুর জেলা পরিষদের অর্থ সহায়তা
পত্রিকার প্রতিবেদন দেখে প্রতিবন্ধী শিক্ষার্থীকে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

প্রতিবন্ধী শিক্ষার্থীকে চাঁদপুর জেলা পরিষদের অর্থ সহায়তা

গরীব পরিবারের প্রতিবন্ধী সন্তান খালেদা আক্তারের দুর্দশার খবর পত্রিকায় পড়ে তাকে চাঁদপুর জেলা পরিষদে এনে তাৎক্ষণিক দশ হাজার টাকা অনুদান দিয়েছেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী। ভবিষ্যতেও তাকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তিনি।

খালেদা আক্তার হাজীগঞ্জ উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের মো. আলী আশরাফের মেয়ে। সুহিলপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ¯œাতক প্রথম বর্ষের ছাত্রী সে। তার এক পা নেই। লাঠিতে ভর করে এক পায়ে হেঁটে ৩ মাইল পথ পাড়ি দিয়ে প্রতিদিন মাদ্রাসায় আসা-যাওয়া করে সে। আর্থিক সংকটে তার পড়াশোনা ও যাতায়াতে সমস্যা হচ্ছিল।

তার দুর্দশার সচিত্র প্রতিবেদন স্থানীয় একাধিক দৈনিকে প্রকাশিত হয়। ওই সংবাদ পড়ে সকালেই খালেদা আক্তারের পরিবারকে খবর দেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী। দ্রুত’ই জেলা পরিষদে ছুটে আসেন খালেদা ও তার পিতা। তাৎক্ষণিক ব্যক্তি পর্যায়ের সর্বোচ্চ অনুদান ১০ হাজার টাকার চেক প্রদান করা হয় খালেদাকে। এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান চেয়ারম্যান। পড়াশোনা চালিয়ে যেতে খালেদাকে উৎসাহিত করেন।

তিনি বলেন, আমি ও জেলা পরিষদ সব সময় তোমার পাশে থাকবো। অনুদান পেয়ে জেলা পরিষদ চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জানান খালেদা ও তার পিতা আলী আশরাফ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১০ : ০০ পিএম, ২৪ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply