Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নৌকা বিজয়ী হলে মতলবে স্টেডিয়ামে করা হবে: আশফাক চৌধুরী মাহি
নৌকা

নৌকা বিজয়ী হলে মতলবে স্টেডিয়ামে করা হবে: আশফাক চৌধুরী মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চাঁদপুর -২ আসনে আপনারা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি দাদার সাথে কথা বলে মতলবের খেলার মান উন্নয়ন করতে ভালো মানের একটি স্টেডিয়ামের করা হবে। আমিও একজন ক্রীড়া প্রেমিক। আমি অনুর্ধ ১৬ দলে চান্স পেয়েছিলাম। কিন্তু রাজনৈতিক আর পড়াশোনার কারনে আর খেলা হয়নি। শুক্রবার সব্ধ্যায় মতলব উত্তর উপজেলার পশ্চিম সুজাতপুর নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি একথা বলেন।

তিনি আরো বলেন, মতলবের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়া ক্লাবে গাড়ি দিয়ে খেলা সামগ্রী পৌঁছে দিয়েছি। আমি কথা দিলাম চাঁদপুর -২আসন নৌকাকে বিজয়ী করলে আরও দিগুণ খেলা সামগ্রী দিবো। কারন খেলাধুলা মনের বিকাশ ঘটায়। নিয়মিত খেলাধুলা করলে মাদক থেকে দূরে থাকে।

ইসলামাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান সাজেদুল হোসেন বাবু বাতেনের সভাপতিত্ত্বে ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম সেলিম রেজার পরিচালনায় আরো বক্তব্য দেন-
কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান মুন্সি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তামজিদ হোসেন রিয়াদ প্রমুখ।

প্রতিবেদক: কামাল হোসেন খান, ২৩ ডিসেম্বর ২০২৩