Home / উপজেলা সংবাদ / কচুয়া / নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: মো: গোলাম হোসেন
নৌকায়

নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: মো: গোলাম হোসেন

দেশব্যাপী বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস ও নৈরাজ্যের কর্মকান্ডের প্রতিবাদে কচুয়ায় আওয়ামীলীগের উদ্যোগে এক বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ করা হয়েছে। শুক্রবার বিকেলে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ মাঠে এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো: গোলাম হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যারা সন্ত্রাস, অগ্নিসংযোগ ও অরাজকতার মাধ্যমে বিশৃঙ্খলা করে ক্ষমতায় আসতে চায় তাদের ব্যাপারে ঐক্যবদ্ধ থাকতে হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধতাই আওয়ামীলীগের মুল শক্তি। এক সময় এ দেশকে তলাবীহিন ঝুড়ি হিসেবে আখ্যাহিত দেয়া হলেও দেশ এখন মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। তাই পার্শ্ববর্তী ভারতসহ বহিবিশ্বের সাথে বাংলাদেশ উন্নয়নের প্রতিযোগিতা করছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন সবুজের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার, আব্দুল বাতেন সরকার, ইউপি চেয়ারম্যান কবির হোসেন, কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী জহিরুল হক টগর, কচুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল প্রমুখ। এসময় কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমে নান্নু, সাবেক সভাপতি আবুল হোসেন, সি: সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সহ-সভাপতি কবি আলী আক্কাস তালুকদার, ইউনুস, যুগ্ন সাধারন সম্পাদক আমির হোসেন, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পদাক ওমর ফারুক সায়েম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সদস্য সনতোষ চন্দ্র সেন, মাসুদ রানা, বিল্লাল মাসুম, ফয়সাল আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সমাবেশের শুরুতে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধুরে এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে নিয়ে রচিত ‘মুজিব’ একটি জাতির রূপকার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমাটি সিনেমা হলের বাহিরে প্রথমবারের মতো মফস্বলে বড় পর্দায় হাজার হাজার দর্শকের মাঝে প্রদর্শন করা হয়। এদিকে শান্তি ও উন্নয়ন সমাবেশ উপলক্ষে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ মাঠে কচুয়ার ১২টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকা থেকে শত শত নেতাকর্মী মিছিল নিয়ে উন্নয়ন সমাবেশে যোগদান করে শান্তি সমাবেশকে মহা সমাবেশে রূপান্তর করেন।

কচুয়া প্রতিনিধি, ২৭ অক্টোবর ২০২৩