Home / আন্তর্জাতিক / প্রবাস / নোংরা ডাস্টবিনে বসে ড্রেনের পানি খেয়ে ভোট প্রার্থনা!
নোংরা ডাস্টবিনে বসে ড্রেনের পানি খেয়ে ভোট প্রার্থনা!

নোংরা ডাস্টবিনে বসে ড্রেনের পানি খেয়ে ভোট প্রার্থনা!

পাকিস্তানের আসন্ন সাধারণ নির্বাচনে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা চালিয়ে রীতিমতো আলোড়ন তুলেছেন আয়াজ মেমম মোতিওয়ালা নামে এক প্রার্থী। তিনি ডাস্টবিনের নোংরায় বসে যেমন প্রচারণা করছেন তেমন ড্রেনের উপচে পড়া নোংরা পানিতে বসে এবং সে পানি পান করেও ভোটারদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন।

পাকিস্তানের করাচি শহরের নানা সমস্যা তুলে ধরতেই তিনি এ অভিনব প্রচার কার্যক্রম চালাচ্ছেন। শহরের ময়লার ভাগাড়, রাস্তাঘাটে জমে থাকা পানি ও অকার্যকর পয়ঃনিষ্কাশন ব্যবস্থা ভোটারদের কাছে তুলে ধরছেন তিনি।

আম আদমি পাকিস্তান নামে একটি দল থেকে নির্বাচনে দাঁড়িয়ে নোংরা ও ময়লার মধ্যে থেকেই ক্ষমতাসীন সরকার ও বিরোধী দলগুলোকেও আক্রমণ করছেন তিনি।

মোতিওয়ালার এসব কার্যক্রম এরই মধ্যে অনলাইনে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এক পর্যায়ে দেখা যায়, রাস্তায় জমে থাকা পানি পান করছেন তিনি।

ভিডিওতে দেখুন আরো কিছু তথ্য-

#موتیوالا_نے_گٹر_کا_پانی_پی_کے_حُکمرانوں_کو#دعوت_دےدی_کہ_کوئی_ایک_عوام_کے_مُفاد_میں#کیا_گیا_کام_بتاؤں #میرے_ساتھ_بیٹھ_کے_گٹر_کے#پانی_میں_جیسے_عوام_پیتے_ہیں_گندا_پانی_پیئو#نلکا #ایسا_انشاءاللّہ #پانی_سے_بھرا#Tareekh_Raqam#Teen_Azad_Halqo_Par_Ek_Hi #Intakhabi#Nishan #Nalqa (نلکا)#Nalkay_Ko_Vote_Do 🙂 #Nalqay_Me_Pani_Lo 🙂 #Thappa_Lagao_Sirf_Nalqay_Ko 🙂#PS_110#PS_111#NA_243

Posted by Ayaz Memon Motiwala on Saturday, June 30, 2018

Leave a Reply