Home / উপজেলা সংবাদ / হাইমচর / নীলকমল ওছমানীয়া উবির বার্ষিক ক্রীড়া সম্পন্ন
বার্ষিক ক্রীড়া

নীলকমল ওছমানীয়া উবির বার্ষিক ক্রীড়া সম্পন্ন

চাঁদপুর হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম বলেন, ‘লেখাপাড়ার পাশাশি মানসিক বিকাশে খেলাধুলা অপরিসীম। শিক্ষার্থীদের পাঠদানে মনোবিকাশের জন্য প্রত্যেক প্রতিষ্ঠানে এ ধরনে আয়োজন দরকার।’

২৭ জানুয়ারি সোমবার নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ও পুরস্কার বিতরনী পূর্ব আলোচনা সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য এসএম আল মামুন (সুমন) এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আলী আকবরের পরিচালনায় হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, দক্ষিন ইউপি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জয়দল হোসেন আখন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আ: হামিদ মাষ্টার, ম্যানেজিং কমিটির সদস্য শাহাবদ্দিন টিটু জমদার, দেলোয়ার হোসেন সরকার, আমির হোসেন, মাসুদ বেপারী, মোঃ শরীফ হোসেন, মহিলা সদস্য খালেদা, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ নাছির গাজী, ম্যানেজিং কমিটির সদস্য নুরুল হকসহ ও শিক্ষক শিক্ষার্থীরাসহ অভিভাবকবৃন্দ।

মোঃ ইসমাইল