Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘নির্বাচিত হলে স্মার্ট ফরিদগঞ্জ উপহার দিবো ইন শা আল্লাহ’
নির্বাচিত

‘নির্বাচিত হলে স্মার্ট ফরিদগঞ্জ উপহার দিবো ইন শা আল্লাহ’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বিশিষ্ট শিল্পপতি সিআইপি জালাল আহমেদ ‘ট্রাক’ প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। এতে নির্বাচনী এলাকায় নেতাকর্মী ও সমর্থকদের সরব উপস্থিতিতে নির্বাচনী মাঠে আনন্দ-উৎসব বিরাজ করছে।

এতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ পছন্দের প্রার্থীকে সমর্থন জানিয়ে ট্রাকের প্রচারে অংশ নিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় পহেলা জানুয়ারী শনিবার বিকেলে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে মদিনা বাজারে এলাকায় ট্রাকের গণসংযোগকালে অসংখ্য মানুষের ভিড় জমতে দেখা যায়। অনুষ্ঠিত পথসভায় সিআইপি জালাল আহমেদ স্থানীয় ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট চান।

তিনি তার বক্তব্য আরো বলেন, গত দুই দশক ধরে ফরিদগঞ্জের গণমানুষের কল্যাণে কাজ করেছি। আগামী ৭ জানুয়ারী আমি আশা করছি দলমত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ আমাকে ট্রাক প্রতীকে দিবেন। নির্বাচিত হয়ে আপনার পাশে থেকে অবহেলিত ফরিদগঞ্জকে উন্নত সমৃদ্ধশালী ও স্মার্ট ফরিদগঞ্জ উপহার দিবো ইনশাআল্লাহ।

এ সময় সাবেক ছাত্রলীগ নেতা আকরাম হোসেন রবিন, ইউপি সদস্য বাচ্চু মিয়া, নান্টু পাটওয়ারী, মাহফুজুর রহমানসহ দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার শত শত মানুষ উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার, ১ জানুয়ারি ২০২৪