Home / চাঁদপুর / নির্বাচন কমিশনের নিয়ম ও ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন হবে: মেয়র জুয়েল
নির্বাচন

নির্বাচন কমিশনের নিয়ম ও ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন হবে: মেয়র জুয়েল

জেল হত্যা দিবস উপলক্ষে চাঁদপুর পৌর আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ অক্টোবর শুক্রবার বিকেলে শহরের কদমতলাস্থ শিক্ষামন্ত্রীর বাসভবনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

তিনি তার বক্তব্যে বলেন, কারাগার হচ্ছে পৃথিবীর সবচেয়ে নিরাপদ জায়গা। অথচ সেই কারাগারে জাতীয় বীরদের হত্যা করা হয়েছে। ২৮ অক্টোবরে পুলিশ বিএনপিকে সর্বাত্বক ভাবে নিরাপত্তা দিয়েছে। অথচ সেই নীরিহ পুলিশকেই তারা হিংস্রভাবে হত্যা করেছে। কোন অবস্থাতে এই অপশক্তিকে ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। এদের মাঠে নামতে দেওয়া যাবেনা।

তিনি বলেন, আমাদের সকল শক্তিকে নিয়ে তাদের কে প্রতিহত করতে হবে। এদের মোকাবেলা করার জন্য আমাদের সাংগঠনিক শক্তিই যথেষ্ট। তারা সুযোগের অপেক্ষায় আছে। তারা বিদেশীদের উপর ভর করে ক্ষমতায় এসেছিলো। তাদের নিজস্ব কোন শক্তি নেই। নির্বাচন কমিশনের নিয়ম ও ঘোষিত তফসিল অনুযায়ী আমাদের দেশে নির্বাচন হবে।

চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক পিপি অ্যাড. রনজিত রায় চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ৩ নভেম্বর ২০২৩