Home / উপজেলা সংবাদ / নির্বাচনের জন্য প্রস্তুতি নিন খেলার মাঠে দেখা হবে
নির্বাচনের জন্য প্রস্তুতি নিন খেলার মাঠে দেখা হবে

নির্বাচনের জন্য প্রস্তুতি নিন খেলার মাঠে দেখা হবে

চাঁদপুর টাইমস, ফরিদগঞ্জ:

‘কোন চালই কাজে আসবে না। ২০১৯ সালের নির্বাচনের জন্য প্রস্তুতি নেন। আবাহনী মোহামেডানের খেলার মতো খেলার মাঠেই দেখা হবে।’ বিএনপিকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মো. নাসিম।

তিনি (১১ আগস্ট) মঙ্গলবার  বিকেলে ফরিদগঞ্জ এর আর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপির সকল চাল ভন্ডুল হয়ে গেছে। তারা নির্বাচনে না গিয়ে যেই ভুল করেছেন, এখন তার মাশুল গুণছেন। সরকার বিরোধী কোনও দলেই না থেকে তারা এখন নিজেদের দ্বন্দ্বে নিজেরাই শেষ হচ্ছে।

মন্ত্রী আরো বলেন, জাতির জনকের পরিবারের আত্মত্যাগের বৃথা যেতে পারে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মধ্যম আয়ের দেশ হওয়ার পথে এগিয়ে চলছি। জাতির জনকের সোনার বাংলার স্বপ্ন ক্রমশ উজ্জ্বল হচ্ছে।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেরা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়েল পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার।

এর আগে তিনি ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরির্দশন করেন এবং উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নতুন ভবনের উদ্বোধন করেন।

চাঁদপুর টাইমস-এমএ/ডিএইচ/2015।