Home / চাঁদপুর / চাঁদপুরে সড়ক নিরাপত্তা বিষয়ক লিফলেট বিতরণ
nischa-chandpur

চাঁদপুরে সড়ক নিরাপত্তা বিষয়ক লিফলেট বিতরণ

চাঁদপুরে সড়ক নিরাপত্তা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইউনিফর্মধারী স্কাউট, রোভার স্কাউট ও গাল গাইডসদের মাধ্যমে মোটরযান চালক ,হেলপার যাত্রী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ হয়েছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় চাঁদপুর শহরের বাস স্টেশনসহ বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ মাহমুদ জামান।

এসময় তিনি বলেন,সড়ক নিরাপত্তায় শিক্ষাথীসহ সকলকে এগিয়ে আসতে হবে। চালক ,হেলপার যাত্রী ও পথচারীদের সব সময় সর্তক হতে হবে। রাস্তায় গাড়ীতে আর যেন কোন প্রান না যায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

জেলা প্রশাসনের সহযোগিতা ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চাঁদপুর শাখার আয়োজনে লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন বিআরটিএ সহকারি পরিচালক শেখ ইমরান , টি আই নাসির উদ্দিন, মোটরযান পরিদর্শক জিয়াউদ্দিন,

নিরাপদ সড়ক চাই (নিসচার) সংগঠনের জেলা সভাপতি এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক মুসাদ্দেক আল আকিব, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.আনোয়ার হোসেন মুন্সী,জেলা ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল কালাম মন্টুসহ ইউনিফর্মধারী স্কাউট, রোভার স্কাউটসদস্যবৃন্দ।

স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply