Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নিজ এলাকায় ঢুকতেই আইজিপিকে অভ্যর্থনা
Jabed patwar

নিজ এলাকায় ঢুকতেই আইজিপিকে অভ্যর্থনা

চাঁদপুরের কৃতি সন্তান নবনিযুক্ত বাংলাদেশ পুলিশ এর মহাপরিদর্শক (আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পায়োরীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মতলব উত্তর থানা পুলিশ।

বুধবার সকালে ঢাকা থেকে চাঁদপুর যাওয়ার পথে চাঁদপুরের সীমানায় প্রবেশের সাথে সাথে মতলব উত্তর উপজেলা হয়ে চাঁদপুর যাওয়ার পথে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃআনোয়ারুল হক কামালের নেতৃত্বে ফুল দিলে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পায়োরীকে উপজেলার শ্রী-রায়েরচর ব্রীজে সাদর অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এরপর মতলব ফেরীঘাটে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির পক্ষে চাঁদপুরের কৃতি সন্তান নবনিযুক্ত বাংলাদেশ পুলিশ এর মহাপরিদর্শক (আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পায়োরীকে ফুলেল শুভেচ্ছা ও সাদরস অভ্যর্থনা জানানো হয়। আওয়ামীলীগ নেতা মোঃ বোরহান উদ্দিন চৌধুরী ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে পুলিশ এর মহাপরিদর্শক (আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পায়োরীকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় মন্ত্রী পরিবারের সদস্যবৃন্দ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া নবনিযুক্ত বাংলাদেশ পুলিশ এর মহাপরিদর্শক (আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পায়োরীকে উপজেলা আওয়ামী লীগ, মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি, ছেঙ্গারচর পৌরসভা, মতলব উত্তর উপজেলার সাংবাদিকবৃন্দ, উপজেলা ছাত্রলীগসহ ছেঙ্গারচর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষ থেকে আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মতলব উত্তর উপজেলা আ’লীগ-মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের পক্ষে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ফুলেল শুভেচ্ছা ও সাদর অভ্যর্থনা জানিয়েছেন। এসময় উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিউনিটি পুলিশিং কমিটি: মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, মতলব উত্তর চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী আইজিপিকে ফুলেল শুভেচ্ছা ও সাদর অভ্যর্থনা জানিয়েছেন। এসময় কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

ছেংগারচর পৌরসভা- ছেঙ্গারচর পৌরসভার পক্ষে পৌর মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পায়োরীকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় ছেংগারচর পৌরসভার কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন প্রধান, আব্দুল মান্নান বেপারী’সহ পৌর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগ: কেন্দ্রীয় আ’লীগ নেতা ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের পৃষ্ঠপোষক সাজেদুল হোসেন চেওধুরী দপুর পক্ষে এবং উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহŸায়ক ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান ও সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ নব-নিযুক্ত আইজিপিকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয়। উপজেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মতলব উত্তর উপজেলার সাংবাদিকবৃন্দ: মতলব উত্তর উপজেলার সাংবাদিকবৃন্দ আইজিপিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এসময় সাংবাদিক মাহবুব আলম লাভলু,সাংবাদিক খান মোহাম্মদ কামাল,সাংবাদিক আলমাছ মিয়া, সাংবাদিক একেএম গোলাম নবী খোকন, সাংবাদিক মনিরুল ইসলাম মনির, সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম, সাংবাদিক জাকির হোসেন বাদশা, সাংবাদিক আরাফাত আল-আমিন,সাংবাদিক মো. দ্বীন ইসলাম, সাংবাদিক বাবুল মুফতী, সাংবাদিক আতিকুর রহমান দুলাল, সাংবাদিক মুহাম্মদ সাজ্জাদ হোসেন প্রমুখ।

ছেঙ্গারচর পৌর কমিউনিটি পুলিশিংঃ- উপজেলার ছেংগারচর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষে সাংগঠনিক সম্পাদক ছেঙ্গারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব শেখ ফরিদ, প্রচার সম্পাদক সাংবাদিক কামাল হোসেন খান, ও পৌর কমিউনিটি পুলিশিং কমিটির ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ শরীফ উল্যাহ দর্জি নবনিযুক্ত বাংলাদেশ পুলিশ এর মহাপরিদর্শক (আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পায়োরীকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় ছেঙ্গারচর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানান।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ