Home / চাঁদপুর / ৯৯৯ এ ফোন : নিখোঁজ হওয়া দুশিশুকে পৌঁছে দিলো মাদ্রাসায়
মানবতার টানে এগিয়ে এলো, মাদ্রাসার

৯৯৯ এ ফোন : নিখোঁজ হওয়া দুশিশুকে পৌঁছে দিলো মাদ্রাসায়

মানবতার টানে এগিয়ে এলো চাঁদপুরের এ এম সাদ্দাম হোসেন। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার ওয়াবদা গেইট এলাকায় সামি ও সাজ্জাদ নামে দু’ছাত্র মাদ্রাসা থেকে হারিয়ে যায়। ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতায় মাদ্রাসায় পৌঁছে দিলেন এ এম সাদ্দাম হোসেন।

জানা যায়, চাঁদপুর পৌর এলাকাধীন ১৩নং ওয়ার্ডের দক্ষিন তরপুরচন্ডী চাঁদপুর দারুস সুন্নাত দিনীয়া মাদ্রাসার শিশু ছাত্র সামি (৮) ও সাজিদ (৯) একদিন আগেই এ মাদ্রাসায় ভর্তি হয়। মাদ্রাসায় মন না টিকায় ও মায়ের কথা মনে পড়ায় কাউকে কিছু না বলে দুজনেই হাটা শুরু করে। হেটে তারা ওয়াবদা গেইট গ্যাস পাম্প এলাকায় আসলে এ এম সাদ্দাম নামের এক যুবকের দৃষ্টিগোচর হয়।

পরবর্তীতে ওই যুবক ৯৯৯ এ ফোন দিলে পুলিশের এ এসআই সোহাগ মল্লিক এসে ওই দু’শিশুকে নিয়ে মাদ্রাসার দায়িত্বে থাকা মাহাদি হাসান সোহাগের হাতে তুলে দেন। মাদ্রাসা কর্তৃপক্ষ পুলিশ ও এ এম সাদ্দামের সহযোগিতার কারণে ধন্যবাদ জানান। মানবতার সেবায় এগিয়ে এসে বিরল দৃস্টান্ত স্থাপন করেছেন বলেও জানান তারা।

উল্লেখ্য, সামি ও সাজ্জাদের গ্রামের বাড়ি কচুয়া উপজেলার তুলপাই এলাকার সরকার বাড়ি। তাদের বাবার নাম হুমায়ুন সরকার, মায়ের নাম বিউটি বেগম।

করেসপন্ডেট,২২ সেপেটম্বর ২০২০