Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নায়েরগাঁও দক্ষিণ ইউপির চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ
নায়েরগাঁও দক্ষিণ ইউপির চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ

নায়েরগাঁও দক্ষিণ ইউপির চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে তারা দায়িত্ব গ্রহণ করেন।

মিলাদ মাহফিলে নর্বনির্বাচিত চেয়ারম্যান আবদুস ছালাম মৃধা, সাধারণ সদস্য বিনয় ভূষণ দাস, শাখাওয়াত হোসেন, তরিকুল ইসলাম, উজ্জল তালুকদার, জয়নাল আবেদীন, কামরুজ্জামান, মো.জসিম, গোলাম রাব্বী দেওয়ানজী, উত্তম কুমার দাস, মহিলা সদস্য সালেহা পাটোয়ারী, পিয়ারা বেগম, নুর জাহান বেগম।

এ সময় অন্যান্যদের মাঝে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের তথ্য ও প্রচার সম্পাদক মো.নুরুল হক মৃধা, ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মো.জাহাঙ্গীর আলম সরকার, ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি চাঁন মিয়া তালুকদার, সহ সভাপতি আলমগীর সরকার, যুগ্ম সম্পাদক মাসুদ পাটোয়ারী, সচিব ইব্রাহিম খলিল, ইউডিসি আরমান হোসেন, সমাজ সেবক সাইফুল ইসলাম, মোতালেব খান, খাইরুল বাশার, মঝ্হুর আহমেদ লেকু, কাউছার খান, ফারুকসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন শাহপুর খানকা শরীফের পীর মাওলানা সুমায়েছ আক্তার বেলালী জৈনপুরী।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:০০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

নায়েরগাঁও দক্ষিণ ইউপির চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ

Leave a Reply