নারী উদ্যোক্তা প্রতিষ্ঠানের আয়োজনে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প

প্রচণ্ড দাবদাহে চাঁদপুরে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রায় দুই শতাধিক রোগীকে চিকিৎসাসেবা দিয়েছেন সবাই মিলে নারী উদ্যোক্তা প্রতিষ্ঠান। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল (ডিআই) মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম, চাঁদপুর (এমএএফ) এর সৌজন্য ও সবাই মিলে নারী উদ্যোক্তা প্রতিষ্ঠানের আয়োজনে ২৮ এপ্রিল রোববার বিকেলে চাঁদপুর শহরের ৩নং কয়লাঘাট এলাকার রিক্সা চালক, হকার, অটোচালক, জেলেসহ বিভিন্ন খেটে খাওয়া মানুষের পরিবারের নারী শিশু, বৃদ্ধসহ সকলের মাঝে এই চিকিৎসাসেবা প্রদান করা হয়।

মেডিকেল ক্যাম্পে অসহায় দুঃস্থ পরিবারের বয়োবৃদ্ধ ও মধ্যবয়সীরাসহ ছোট বড় সকল মানুষের পেশার মাপা, জ্বর, সর্দি, ঠান্ডা, কাশি,র চিকিৎসা প্রদান করা হয়। একই সাথে তাদের মাঝে ওরস্যালাইন, নাপা, ওমোপ্রাজিলসহ বিভিন্ন ধরনের ঔষধ বিতরণ করা হয়।

আয়োজিত মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন, চাঁদপুর সরকারি হাসপাতালের মোডিকেল এসিসটেন্ট জাকিয়া সুলতানা ও শুভ্র সরকার। তত্ববধানে ছিলেন, সবাই মিলে নারী উদ্যোগক্ত প্রতিষ্ঠানের সভাপতি তানিয়া ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, সবাই মিলে নারী উদ্যোগক্ত প্রতিষ্ঠানের সদস্য তানিয়া আক্তার, জারিন মিথিলা, মালিহা ইসলাম, স্থানীয় এলাকার রুমা আক্তার সাদিয়া, মোঃ শাহআলম বেপারী সহ অন্যান্যরা।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৮ এপ্রিল ২০২৪

Share