Home / চাঁদপুর / নাম পরিচয়হীন ৩ বছরের শিশু চাঁদপুর মডেল থানা হেফাজতে
নাম পরিচয়হীন ৩ বছরের শিশু চাঁদপুর মডেল থানা হেফাজতে

নাম পরিচয়হীন ৩ বছরের শিশু চাঁদপুর মডেল থানা হেফাজতে

চাঁদপুর শহরের মাদ্রাসা রোড লঞ্চঘাট এলাকায় যাত্রীবাহী লঞ্চ থেকে নাম পরিচয়হীন ৩ বছর বয়সী একটি শিশু ছেলেকে উদ্ধার করেছে চাঁদপুুুর নৌ পুলিশ। শুক্রবার (১৮ মে) সকালে ঢাকা থেকে আগত সোনার তরী লঞ্চ থেকে তাকে উদ্ধার করা হয়।

চাঁদপুর নৌ পুলিশের এস আই শিকদার হাসানুজ্জামান জানায়, শুক্রবার সকালে ঢাকা থেকে চাঁদপুরে আগত সোনার তরী লঞ্চটি ঘাটে ভিড়ার পর সব যাত্রীরা লঞ্চ থেকে নেমে যাওয়ার পর লঞ্চের স্টাফরা শিশুটিকে লঞ্চে বসে থাকতে দেখে। তার সাথে কোন অভিবাবক না থাকায় স্টাফরা শিশুটিকে নৌ পুলিশের কাছে নিয়ে আসে। এতে ধারনা করা হচ্ছে সে হয়তো ভুল করে সোনার তরী লঞ্চে উঠে গেছে। পরে শুক্রবার বিকেলে নৌ পুলিশ ওই শিশুটিকে চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

শিশু ছেলেটি বরিশালেরর আঞ্চলিক ভাষায় কথা বলে। বাহ্যিক চেহারা ও পোশাকে ধারণা করা হচ্ছে, ছেলেটি মধ্যবিত্ত পরিবারের সন্তান হতে পারে। ভুল করে অন্য লঞ্চে উঠে পড়তে পানে। ছেলেটিকে চাঁদপুর সদর মডেল থানা হেফাজতে রাখা হয়েছে। অবুঝ এ শিশুটি তার বাবা মার কাছে ফিরে যেতে চায়। প্রকৃত অভিভাক তাকে চিহিৃত করার স্বার্থে ছেলেটির নাম এ প্রতিবেদনে প্রকাশ করা হয়নি।

এ সংবাদ প্রকাশের মাধ্যমে শিশুটির প্রকৃত অভিবাবকরা জানতে পেলে চাঁদপুর মডেল থানার ডিউটি অফিসারের এই নাম্বারে 01975566001 যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন থানা পুলিশ।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply