Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘নামাজকে হত্যা করে নামাজ কায়েম করা যায় না’
waz

‘নামাজকে হত্যা করে নামাজ কায়েম করা যায় না’

চাঁদপুর হাজীগঞ্জে রাহনুমায়ে শরীয়ত ও তরিকত মুর্শিদে বরহক, পীরে কামেল আলহাজ্ব হযরতুল আল্লামা মাওলানা সৈয়দ আবু আশরাফ মোহাম্মদ গাজীউল হক চাঁদপুরী শাহ্ এর শুভাগমন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আগমনের সাথে সাথে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের নেতৃবৃন্দ আল্লামা গাজীউল হক চাঁদপুরী শাহ্ পীরকে জিকিরের সহিত ফুলে ফুলে বরণ করেছেন।

তিনি বক্তব্যে বলেন, নামাজ হচ্ছে রাসূল(স:)। আর হযরত ইমাম হোসাইন হচ্ছেন রাসূল(স:) থেকে। ইমাম হোসাইনকে হত্যা করে ইয়াজিদ যে নামাজ আদায় করেছে তা কখনো সত্য নামাজ ছিলো না। তাই নামাজকে হত্যা করে নামাজ কায়েম করা যায় না।

বুধবার বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত হাজীগঞ্জ পশ্চিম বাজার বালুর মাঠে ২য় বার্ষিক মাহফিলে বিশেষ মেহমান ছিলেন বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের মহাসচীব শাহজাদা ড.সৈয়দ রেজাউল হক চাঁদপুরী। এছাড়াও দেশের প্রখ্যাত ওলামায়ে কেরামগণ ওয়াজ করেন।

মাহফিলে উপস্থাপনায় ছিলেন হাজীগঞ্জ সুন্নীয়া হাফেজিয়া নূরানী মাদ্রাসার পরিচালক হাফেজ মোঃ জুনায়েদুল হক আল ক্বাদরী। মাহফিলে চাঁদপুরী শাহ্ দরবার শরীফের হাজারও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। মাহফিল শেষে দেশ ও জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

স্পেশাল করেসপন্ডেন্ট