Home / চাঁদপুর / নানা আয়োজনে চাঁদপুরে প্রথম আলোর রজতজয়ন্তী উৎসব অনুষ্ঠিত
প্রথম আলোর

নানা আয়োজনে চাঁদপুরে প্রথম আলোর রজতজয়ন্তী উৎসব অনুষ্ঠিত

নানা আয়োজনে চাঁদপুরে পালিত হয়েছে প্রথম আলোর রজতজয়ন্তী উৎসব। এ উপলক্ষে আজ শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের বড়স্টেশন মোলহেডে প্রথম আলো চাঁদপুর বন্ধুসভার সহযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশত শিক্ষার্থীর অংশ গ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

চাঁদপুর বন্ধুসভার সভাপতি রিফাত কান্তি সেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলো চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ। এ সময় প্রথম আলোর কাছে আগামীর প্রত্যাশা নিয়ে বক্তব্য রাখেন বিশিস্ট কবি,সাহিত্যিক, লেখক ও সনাক সভাপতি ডা.পীযূষ কান্তি বড়ুয়া,চাঁদপুর জেলা গণগ্রহান্থাগারের লাইব্রেরিয়ান রাফিয়া সুলতানা, ব্রাক ইন্টারন্যাশেনাল ম্যানেজার মাসুদুর রহমান, চাঁদপুর জেলা পরিষদ সদস্য মো. বিল্লাল হোসেন প্রমুখ।

এ সময় অতিথিরা কেক কেটে প্রথম আলো ২৬তম জন্মদিন পালন করেন। এছাড়া চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে অনিতা নন্দীর পরিচালনায় গান এবং সোমা দত্তের পরিচালনায় নৃত্য পরিবেশন করেন চাঁদপুর শিল্পীরা।
ডা.পীযূষ কান্তি বড়ুয়া প্রথম আলো কাছে প্রত্যাশা করে বলেন,প্রথম আলো শুধু লেখালেখি বা সংবাদ পরিবেশনের মধ্যে সীমাবদ্ধ না রেখে নানা নানা রকমের সামাজিক কাজ,শিক্ষা,সাহিত্যকে এগিয়ে নিতে দারুন ভুমিকা রেখে আসছে। তারা সত্য দিয়ে তথ্যকে পরিবেশন করে বস্তুনিষ্ঠতা বজায় রেখে আসছে। আগামীতেও তা অব্যাহত রাখবে।

চাঁদপুর জেলা গণগ্রহান্থাগারের লাইব্রেরিয়ান রাফিয়া সুলতানা বলেন,হারবেনা বাংলাদেশ প্রথম আলোর এই নতুন শ্লোগান নাতুন প্রজন্ম থেকে শরু করে আগামী প্রজন্মকে উৎসাহ ও সাহস যোগাতে শতবর্ষ পর্যন্ত সহায়তা করে যাবে এই প্রত্যাশা করছি।

স্টাফ করেসপন্ডেট, ১০ নভেম্বর ২০২৩