Home / উপজেলা সংবাদ / কচুয়া / নাগরিক সেবায় বিশেষ সম্মাননা পেলেন কচুয়ার শাহজাহান শিশির
Shajahan Shishir
শাহজাহান শিশির

নাগরিক সেবায় বিশেষ সম্মাননা পেলেন কচুয়ার শাহজাহান শিশির

সুশাসন প্রতিষ্ঠা ও নাগরিক সেবায় বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা পেয়েছেন চাঁদপুরে কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।

সোমবার (৩১ জুলাই) জাতীয় পাবালিক সার্ভিস দিবসের এক অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল তাঁকে সম্মাননা পদক ও সনদপত্র তুলে দেন।

মোঃ শাহজাহান শিশির ২০১৫ সালে ১৫ই আগষ্ট কচুয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এক যোগে ৬২ হাজার গাছের চারা রোপন, মহান স্বাধীনতা দিবসে সমগ্র কচুয়া উপজেলায় একযোগে জাতীয় পতাকা বিতরণ, কচুয়া উপজেলা পরিষদ, কচুয়া পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানে ও অফিস এলাকায় সিসিি ক্যামেরা স্থাপন, প্রথম কন্যা সন্তান জন্মদানকারীকে গাছের চারা উপহার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিস্কার পরিচ্ছন্ন, দালাল মুক্ত করণ, ঈদ আনন্দ মেলাসহ সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় কাজের পুরস্কার স্বরূপ তাঁকে বিশেষ বিবেচনায় এ সম্মাননা পদক দেওয়া হয়।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাজাহান শিশির বলেন, এ পদক কচুয়ার সাড়ে ৪ লাখ মানুষকে আমি উৎসর্গ করছি। এ সম্মান আমার একার নয়, এ সম্মান সমগ্র কচুয়াবাসীর।

এ দিকে তাঁর এ পদক লাভের ফলে কচুয়ার বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ ৩: ৫০ পিএম, ৩১ জুলাই ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply