Home / জাতীয় / রাজনীতি / নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে ব্যবস্থা নেবে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী
নয়াপল্টনে

নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে ব্যবস্থা নেবে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপিকে ইঙ্গিত করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ ডিসেম্বর ঢাকা শহরকে সচল রাখতে পুলিশ কমিশনার সব ব‍্যবস্থা নেবে। আমরা শুনছি বিএনপি সমাবেশে চাল-ডাল নিয়ে অবস্থান করবে। চাল-ডাল নিয়ে ঢাকায় কেন অবস্থান নিচ্ছে, সেদিকে নজর রাখছি। একটি দল ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আজ শনিবার দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী। সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় যা যা করণীয়, পুলিশ কমিশনার তাই করবেন।’

এ সময় বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ খান, সিলেট বিভাগের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ আওয়ামী লীগ ও প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রায় আট কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ থানার ভবন নির্মাণ করা হয়েছে। পরে মন্ত্রী আয়োজিত সুধী সমাবেশ প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

বার্তা কক্ষ, ৩ ডিসেম্বর ২০২২