Home / শীর্ষ সংবাদ / নতুন প্রজন্মকে কর্মসংস্থানের ব্যবস্থা করবো: মেজর অব. রফিকুল ইসলাম  
প্রজন্মকে

নতুন প্রজন্মকে কর্মসংস্থানের ব্যবস্থা করবো: মেজর অব. রফিকুল ইসলাম  

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের নৌকার মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, আমার জন্য আপনাদেরকে বাংলাদেশের মানুষ ছিনে এটা গর্বের বিষয়। নৌকা উন্নয়নের প্রতীক সেই নৌকাকে বিজয়ী করতে আপনাদের সহযোগিতা চাই। শেখ হাসিনা ৬ষ্ট বারের মত আবারো নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। নতুন প্রজন্মকে নিয়ে আমার অনেক পরিকল্পনা আছে।

কর্মসস্থানের লক্ষে চাকরি পাবার সুযোগ করে দেওয়া হবে। নতুন প্রজন্মকে ভবিষ্যতে নেতৃত্বে তুলে দেওয়ার জন্য আমি কাজ করবো। শাহরাস্তির মত হাজীগঞ্জে আরেকটি ওয়াকওয়ে নির্মাণ করবো। রাজনৈতিক মাঠে অনেক কাঁদা ছোড়াছুড়ি হচ্ছে সেখানে আপনারা আমাকে মিশাবেন না। শেখ হাসিনা নৌকা দিয়েছে আর তার সন্মান আপনাদের ধরে রাখতে হলে আগামি ৭ জানুয়ারি নৌকায় ভোট দিন।

১৭ ডিসেম্বর সোমবার বাদ আছর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে নামাজ শেষে প্রয়াত নেতাদের কবর জিয়ারত শেষে মাঠে নির্বাচনী প্রচারনা শুরু করেন মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। 

পরে হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহাবুব-উল আলম লিপনের বাসভবনে তার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শামসুজ্জামান মুন্সীর পরিচালনা নির্বাচনী প্রচারনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা খালেদুর রব মিঠু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদোসি বেগম, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান লিটন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক ফরিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ, বীরমুক্তিযোদ্ধাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,১৮ ডিসেম্বর ২০২৩