Home / চাঁদপুর / নতুন কুঁড়ির ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মেহেদি উৎসবের প্রস্তুতি সভা
কুঁড়ির

নতুন কুঁড়ির ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মেহেদি উৎসবের প্রস্তুতি সভা

নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে ৯ম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মেহেদি উৎসব। এ উপলক্ষে ২৬ আগস্ট শনিবার সন্ধ্যায় চাঁদপুর সাহিত্য একাডেমি মিলনায়তনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় উৎসবের সম্ভাব্য তারিখ আগামি সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময় নির্ধারণ করা হয়। এবারো ৩ বিভাগে এই মেহেদী উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। তারিখ নির্ধারণের পর থেকে মোবাইলে ফোনের মাধ্যমে রেজিস্ট্রেশন শুরু হবে।

নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. আবুল কালম সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা জিতু মিয়া বেপারী, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, শিশু থিয়েটারের সভাপতি পিএম বিল্লাল, স্বরলিপি নাট্যদলের প্রতিষ্ঠাতা সভাপতি এম আর ইসলাম বাবু, নৃত্য প্রশিক্ষক আব্দুল খালেক বিশ্বাস, সাংবাদিক জামাল আখন্দ, কবি ও গীতিকার কবির হোসেন মিজি, গ্রীণ বাংলার সম্পাদক আশিক খান,
চাঁদপুর সাহিত্য মঞ্চ ও আপনের সাধারণ সম্পাদক আশিক বিন রহিম, কবি ও আবৃত্তি শিল্পী অভিজিৎ আচার্যী, সুলতানা নিপা, তাসলিমা বেগম।

নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মানসুরা আক্তার কাজল, সাংগঠনিক সম্পাদক মো. রতন বেপারী সেলিম, বংশিবাদক শেখ মো. বেলাল হোসেনসহ অন্যান্যরা।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৬ আগস্ট ২০২৩