Home / বিশেষ সংবাদ / নগ্ন ছবি তুলে প্রতারণা চক্রের নারী সদস্য আটক
নগ্ন ছবি তুলে প্রতারণা চক্রের নারী সদস্য আটক
প্রতারক চক্রের নারী সদস্য মিলি জামান

নগ্ন ছবি তুলে প্রতারণা চক্রের নারী সদস্য আটক

বিভিন্ন পত্রিকায় খবর পকাশিত হওয়ায় পুলিশের টনক নড়ে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে নগরীতে আপত্তিকর ছবি তুলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়া সংঘবদ্ধ চক্রের নারী সদস্য মিলি জামানকে আটক করেন।

এদিকে আটককৃত মিলি জামানের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ । বৃহস্পতিবার পুলিশ অভিযান চালিয়ে কাজলা এলাকার মনিরুজ্জামানের মেয়ে মিলি জামান (১৮)কে আটক করে। এর আগে মঙ্গবার পুলিশ অভিযান চালিয়ে রাজপাড়া থানাধীন শ্রীরামপুর এলাকার আব্দুল মোতালেবের মেয়ে তানিয়া সুলতানা (১৮) ও মেহেরচন্ডী এলাকার রফিকুল ইসলাম (২২)কে আটক করে।

বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশানার সাইফুর রহমান বলেন, আটককৃত তানিয়া সুলতানার তথ্যনুযায়ী বৃহস্পতিবার পুলিশ অভিযান চালিয়ে কাজলা এলাকার মনিরুজ্জামানের মেয়ে মিলি জামান (১৮)কে আটক আটক করা হয় এবং মিলির কাছ থেকে আরো চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। উক্ত চক্রের সঙ্গে ১২ জন নারী-পুরুষ জড়িত। এর মূলহোতা আতাউর রহমান আতিকসহ রাজপাড়া থানাধীন বসুয়া এলাকার সুমাইয়া ঐশি, জেসমিনসহ অন্যান্যরা পলাতক রয়েছে। পুলিশ তাদেরকে আটকের চেষ্টা চালিয়েছে যাচ্ছেন।

তিনি আরো বলেন, উক্ত চক্রের মূলহোতা হলেন ভূয়া আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও কতিথ সাংবাদিক শিবগঞ্জ দাদন এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে আতিকুর রহমান আতিক। তিনি গত এক বছর ধরে মহানগরীর বিভিন্ন এলাকায় দশটি বাড়ি ভাড়া নিয়ে সুন্দরী কিছু যৌনকর্মিদের ব্যবহার করে বিত্তশালীদের প্রতারণার মাধ্যমে ফাঁসিয়ে আপত্তিকর ছবি তুলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। কাউকে চাকু ধরে কিডনাপ, আবার কাউকে কৌশলে তারা উক্ত ভাড়া বাড়ীতে নিয়ে যায়। এরপর জোরবজরদস্তি ভয় দেখিয়ে আপত্তিকর ছবি তুলে এবং টাকা না দিলে ইন্টারনেটে বা পরিবারের কাছে জানিয়ে দেয়া হবে বলে ভয় দেখিয়ে টাকা আদায় করে চক্রটি। এরমধ্যে রাবি’র একজন শিক্ষক, একজন প্রকৌশলী, ষষ্ঠীতলার একজন ব্যবসায়ী ও চারঘাট হলিদাগাছি এলাকার অপর একজন ওষুধ ব্যবসায়ী ও ঢাকার একজন এ্যাডভোকেটকে কৌশলে ফাঁসিয়ে টাকা আদায় করা হয়। উক্ত ঘটনায় ভুক্তভোগী রাবি শিক ও ঢাকার উক্ত এ্যাডভোকেট নগরীর বোয়ালিয়া থানা ও রাজাপাড়া থানায় পৃথক দুটি মামলা করেন।

এদিকে আটককৃত মিলি জামান জানান, তিনি গত তিনমাস ধরে উক্ত চক্রের সঙ্গে জড়িত হয়েছেন এবং এ পর্যন্ত তিনি দুইজন ব্যক্তির সঙ্গে আপত্তিকর ছবি তুলে তাদেরকে ফাঁসিয়েছেন।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৯:০৭ পিএম,২৪ অক্টোবর ২০১৫, শনিবার

 

এমআরআর