Home / চাঁদপুর / আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের চাঁদপুর সদর শাখা উদ্বোধন
ansa-bdp-chandpur-sadar

আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের চাঁদপুর সদর শাখা উদ্বোধন

চাঁদপুর সদর আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের শাখা বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা কার্যালয়ে উদ্বোধন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

বক্তব্যে তিনি বলেন, অনেক ব্যাংকের কার্যক্রমে কেলেঙ্কারি থাকলেও আনসার-ভিডিপি ব্যাংকের এখন পর্যন্ত কোন কেলাঙ্কারি নাই। এতো সুন্দর ও নিষ্ঠার সাথে এই ব্যাংকের কার্যক্রম এগিয়ে নেয়ায় অামি ব্যাংক পরিচালনাকারী সকলকে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে ২০২১, ২০৪১ ও ডেল্টা প্লানিংয়ের স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সহযোগিতা চাই। ৩০ ডিসেম্বর স্বাধীন বাংলায় মানুষ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে এ বিষয়টি নিশ্চিত করবেন। আপনাদের পেশাদারিত্বে সম্মান রেখে এই ব্যাংকের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,আনসার ও ভিডিপি চাঁদপুর জেলা কমান্ড্যান্ট এ এস এম আজিম উদ্দিন।

তিনি বলেন, দেশের দারিদ্র বিমোচনে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে এই ব্যাংক কাজ করবে। নারীর ক্ষমতায়ন বৃদ্ধি ও দারিদ্র বিমোচনে এই ব্যাংক কাজ করে এক সময় বাণিজ্যিক ব্যাংকে পরিণত হবে এই প্রত্যাশা করছি।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী।

আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ সিরাজুল হকের সভাপতিত্বে এবং হাজিগঞ্জ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ইমন দাশ গুপ্তের পরিচালনায় এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা কাউছার আহমেদ, হাজিগঞ্জ আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক শাখার ব্যবস্থাপক ও সদরের অতিরিক্ত ব্যবস্থাপক আনোয়ার মঞ্জু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ফরিদগঞ্জ উপজেলা আনসার কোম্পানি আবু বকর সিদ্দিক।

করেসপন্ডেন্ট
২০ ডিসেম্বর, ২০১৮