Home / চাঁদপুর / আমি বিশ্বাস করি এমপি হিসেবে আমার কোনো বদনাম নেই : ডা. দীপু মনি
Dipu-Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

আমি বিশ্বাস করি এমপি হিসেবে আমার কোনো বদনাম নেই : ডা. দীপু মনি

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ডা. দীপু মনি বলেছেন, সংসদ সদস্য নির্বাচিত হয়ে অতিতে আমি যে ওয়াদা করেছি তা পালন করেছি। জননেত্রী শেখ হাসিনার কল্যাণে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন করেছি। আমি বিশ্বাস করি এই আসনের এমপি হিসেবে আমার কোনো বদনাম নেই। আর যেহুতু আমি আমার ওয়াদা রেখেছি সেহুতু আপনাদের প্রতি আমার আবদার একটু বেশীই। সেই আবদার থেকেই আবারও আপনাদের কাছে নৌকার প্রতীক নিয়ে এসেছি। দেশের উন্নয়নের অগ্রযাত্রকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিবেন।

চাঁদপুর সদরের ১০ নং লক্ষ্মীপুর ও ১১নং ইব্রাহীমপুর ইউনিয়নে দিনভর উঠোন বৈঠক, মহিলা সমাবেশসহ ব্যাপক গণসংযোগ করেছেন সদর আসনে নৌকার প্রতীকের প্রার্থী ডা. দীপু মনি।
বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি দুটি ইউনিয়নের বেশ বেশ কিছু উঠোন বৈঠকে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে ভোট ও দোয়া কামনা করেন। এর মধ্যে লক্ষীপুর মডেল ইউনিয়ন ৮নং ওয়ার্ড পীর বাদশা মিঞা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সমাবেশ, লক্ষীপুর মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসা মাঠের সমাবেশ, ৮৫নং লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের মহিলা সমাবেশ, ৫নং ওয়ার্ডে ৮৭নং কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঘারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সমাবেশ, ২নং ওয়ার্ড জনকল্যান বাজার এলাকার ৯১নং মধ্য রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সমাবেশ, ৮নং ওয়ার্ডের ৮৪নং রামদাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সমাবেশ, কোটরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সমাবেশ। ইব্রাহিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ৯২নং মধ্য সাখুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সমাবেশ, ৯৩নং পূর্ব সাখুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সমাবেশে অংশ নেন।

দীপু মনি বলেন, অন্য প্রার্থীদের মতো আমার কোটি কোটি টাকা নেই। আমি একজন সাধারণ মানুষ। তবে আমার সবচেয়ে বড় সম্পাদ হলো আপনাদের দোয়া, স্নেহ আর ভালোবাসা। আপনাদের এ স্নেহভালবাসাই আমাকে কাজের প্রেরণা জোগায়। এই আসনে আমি যা কিছর উন্নয়ন হয়েছে তার সব কিছুতে আপনাদের আবদান। কারণ আপনারা ভোট না দিয়েছিলেন বলেই আমি এমপি হয়ে উন্নয়ন কাজগুলো করেছি।

সাবেক এ পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকায় ৪লাখ ৩২ হাজার ভোটার। এই সল্প সময়ে প্রতিটি মানুষের কাছে যাওয়া আমার পক্ষে হয়তো সম্ভব নাও হতে পারে। আমি মনে করি আপনারা প্রত্যেকেই একেকজন দীপু মনি এবং নৌকার প্রার্থী। এটি মনে করে প্রতিটি মানুষের কাছে আমার সালাম আর ভোট প্রার্থনার দাওয়াত পোঁছে দিবেন।

উন্নয়ন প্রসঙ্গে বলেন, এ ইউনিয়নের রাস্তা ঘাট পাকা হয়েছে, মসজিদ মন্দিরের উন্নয়ন হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া হয়েছে, নদী ভাংতি মানুষের জন্য বসত ঘর, ব্রিজ ও কালভার্ট করা হয়েছে এ সকল কিছু করা হয়েছে আপনাদের জীবনমান উন্নয়নের জন্য। শেখ হাসিনা সরকার থাকলেই সকল উন্নয়ন সম্ভব।

তিনি শেখ হাসিনা ও আয়ামীলীগ সরকার প্রসঙ্গে বলেন, আজকের বাংলাদেশের দৃশ্যমান সকল উন্নয়ন শেখ হাসিনার অবদান। আজকে নারীর ক্ষমতায়ন, নারীর ও শিশুর স্বাস্থ্য সেবা নিশ্চিত করন, নারীর প্রতি সংহিয়সতারোধ, জঙ্গীবাদরোধ, সকল ধর্মের লাকের সম্প্রীতির সাথে বসবাস নিশ্চিতকরণ।

বেগম জিয়া প্রসঙ্গে বলেন, বিএনপির লোকজন বলেন এবার ১টি ভোট দিলে আমাদের মা খালেদা জিয়া মুক্ত হবে। এতিমের টাকা আত্মসাতের কারণে তিনি আজ কারাগারে আছেন। আমাদের ধর্মের বিধিনিষেধ ও দেশের প্রচলিত আইনের বিধি অমান্য করেেছন বলেই তিনি জেল খাটছেন। ওনাকে শেখ হাসিনা জেলে পাঠায় নাই আগের সরকারের আমলের মামলায় ওনি জেল খাটছেন।

ভোট প্রসঙ্গে বলেন, আমাকে আরেকটি বার সুযোগ দিলে অসাপ্ত কাজগুলো শেষ করার সুযোগ পাব। সবার ঘরে ঘরে যাওয়া হয়তো এত অল্প সময়ে আমার পক্ষে হবে না। তাই প্রত্যেকে এক এক জন দীপু মনি হয়ে নৌকার পক্ষে ভোট চান।

পৃথক এসকল উঠোন বৈঠক ও সমাবেশে আরও বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খান, ইব্রাহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান কাশেম খান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়খ নয়ন মোল্লা প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
২০ ডিসেম্বর, ২০১৮