Home / জাতীয় / রাজনীতি / ‘ধানের শীষে ভোট দিয়ে দেশকে স্বৈরাচার মুক্ত করুন’

‘ধানের শীষে ভোট দিয়ে দেশকে স্বৈরাচার মুক্ত করুন’

বর্তমান সরকার বিএনপি নেতা কর্মীদের অন্যায়ভাবে জুলুম, নির্যাতন, হামলা ও বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করে আসছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আসন্ন পৌর নির্বাচনে সোনারগাঁও পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থী মো. মোশারফ হোসেনের পক্ষে দিনভর গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

গণসংযোগ কালে গয়েশ্বর চন্দ্র ভোটারদের উদ্দ্যেশে বলেন, মেয়র প্রার্থী মোশারফ হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে দেশকে স্বৈরাচার মুক্ত করুন। তিনি অভিযোগ করে বলেন, সরকারের বিভিন্ন কর্মকাণ্ডে বিশ্ববাসীর কাছে তাদের জনপ্রিয়তায় ধ্বস নেমে এসেছে। বিএনপির হাতকে শক্তিশালী করতে সোনারগাঁও পৌর নির্বাচনে দলের মনোনীত প্রার্থী মোশারফ হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে জয়ী করার বিকল্প নেই।

গণসংযোগে গয়েশ্বর চন্দ্র রায়ে সঙ্গে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটি এম কামাল,পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ন কবির রফিক, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ মিঠু, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়নসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতা কর্মী।

নিউজ ডেস্ক || আপডেট: ০৬:৩০ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৫, শনিবার

এমআরআর