Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / চাঁদপুর জেলার হাজীগঞ্জে কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ২
চাঁদপুর জেলার হাজীগঞ্জে কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ২

চাঁদপুর জেলার হাজীগঞ্জে কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ২

চাঁদপুর জেলার হাজীগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ।

হাজীগঞ্জ থানার এসআই বিপ্লব সিংহ তাদেরকে আটক করে। আটককৃতরা হলো উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের বানিয়াকান্দি গ্রামের মিজি বাড়ির আব্দুল হান্নানের ছেলে ওসমান গনি (২০) ও একই বাড়ির আবিদ মিজির ছেলে রবিউল মিজি (১৮)। ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে উত্তপ্ত এলাকাবাসি ধর্ষক ও ধর্ষণের সহযোগিতার অভিযোগে দু’জনকে আটক করে। এ ঘটনায় ধর্ষিতা ছাত্রীর মা হাছিনা বেগম বাদী হয়ে দু’জনকে আসামী করে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। (মামলা নং ১৮। তারিখ ১৭/১২/২০১৫)।

মামলা সূত্রে জানা যায়, প্রাকৃতিক ডাকে সাড়া দিয়ে গত বুধবার রাতে ঘর থেকে বের হলে অনুমান ২টায় একই গ্রামের খান বাড়ির শহিদ মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে (১৭) কে বিয়ের প্রলোভন দেখিয়ে গ্রামের দক্ষিণ মাঠে জোরপূর্বক নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করা হয়।

মেয়ের মা হাছিনা বেগম জানান, ছেলেটি পাশের বাড়ির প্রতিবেশী তার মেয়ে স্থানীয় একটি কলেজের প্রথম বর্ষে অধ্যয়নরত। মামলার প্রথম আসামী ওসমান গনি তার মেয়েকে তিন বছর ধরে উত্ত্যক্ত করে আসছে। এ ঘটনায় এলাকায় তিনবার সালিশ বৈঠক হয়েছে। সর্বশেষ বৈঠকে ওসমান মেয়েটিকে উত্ত্যক্ত করবে না বলে মুচলেকা দিয়েছি।

স্থানীয়রা জানান, মেয়েটিকে কলেজে আসা-যাওয়ার পথে বখাটে ওসমান বিভিন্ন সময় উত্যক্ত করতো। এ নিয়ে এলাকায় কয়েকবার শালীশি বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হবে। ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হলে আসলে কি হয়েছে বিষয়টি জানা যাবে।

 

স্টাফ করেসপন্ডেন্ট || আপডেট: ০৬:৪১ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৫, শনিবার

এমআরআর