Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ধর্মের শান্তির বাণী সবার কাছে পৌঁছে দিতে হবে : এমপি শফিকুর রহমান
Sofiqur rahman

ধর্মের শান্তির বাণী সবার কাছে পৌঁছে দিতে হবে : এমপি শফিকুর রহমান

চাঁদপুর ফরিদগঞ্জে নব-নির্বাচিত সাংসদ মুহম্মদ শফিকুর রহমান এমপি চান্দ্রা দরবার শরীফে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বলেছেন,‘ইসলাম, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদককে সমর্থন করে না। তাই এই ধর্মের শান্তির বাণী সবার কাছে পৌঁছে দিতে হবে।’

মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, ‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতা এবং শান্তির জন্যে কাজ করছেন।’

শুক্রবার (২৫ জানুয়ারি) আঞ্জুমানে এশায়াতে ছাইফীয়া কমিটির কেন্দ্রীয় কাউন্সিল ও মহাসমাবেশ অনুষ্ঠানে এমপি এসব কথা বলেন।

দরবার শরীফের পীর মাওলানা ড. সৈয়দ শাহ মোহাম্মদ হুজ্জাতুল্লাহ নক্শবন্দীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন ভারতের রামপুর দরবার শরীফের পীর মাওলানা আতিকুল্লাহ খান নক্শবন্দী।

সম্মেলনে অন্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন নেদায়ে ইসলাম বাংলাদেশের সাধারণ সম্পাদক ডা. ইসমাইল হোসেন সিরাজী, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ অধ্যক্ষ ড. একেএম মাহবুবুর রহমান, ড. আব্দুল্লাহ মোহাম্মদ আইনুল হুদা, ড কামরুল হাসান, ইউনুছ আলী মোল্লাহ, প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, সমাজসেবক ও রাজনীতিক আমির আজম রেজা, আবুল কাশেম কন্ট্রাক্টর, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ডা. হারুন অর রশিদ সাগর, মাওলানা কবির ওসমানী প্রমূখ।

এতে সারাদেশ থেকে বিপুল সংখ্যক ভক্ত ও আশেকান অংশগ্রহণ করেন। পরে দেশ ও জাতির সমৃদ্ধি ও শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সবশেষে আঞ্জুমানে এশায়াতে ছাইফীয়া নক্শবন্দী মুজাদ্দেদীয়া কেন্দ্রীয় কমিটির নতুন পর্ষদের নাম ঘোষণা করা হয়। এতে সৈয়দ শাহ মোহাম্মদ হুজ্জাতুল্লাহ নক্শবন্দীকে সভাপতি এবং ড. কামরুল হাসানকে মহাসচিব করা হয়।

স্টাফ করেসপন্ডেট
২৫ জানুয়ারি,২০১৯

Leave a Reply