Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘আমি যতদিন বেচেঁ থাকবো আপনাদের এলাকার উন্নয়নে কাজ করে যাবো’
Major Rafiq

‘আমি যতদিন বেচেঁ থাকবো আপনাদের এলাকার উন্নয়নে কাজ করে যাবো’

চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি আসনে নৌকার মনোনীত প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন,বিএনপি অপপ্রচারে সবসময় লিপ্ত থাকে। আওয়ামীলীগ কারে বিরুদ্ধে হয়রানিমূলক কোনো মিথ্যা মামলা দেয়নি। তারা ক্ষমতা যাওয়ার জন্য নানা কৌশল অবলম্বন করে যাচ্ছে। বাংলার মাটিতে আর কোন দিন স্বাধীনতা বিরুধীরা ক্ষমতায় আসতে পারবে না। জননেত্রী শেখ হাসিনা যত দিন বেচে থাকবে ততদিন দেশ এগিয়ে যাবে। কারণ তিনি ছাড়া দেশে এতো উন্নয়নকার পক্ষে সম্ভব নয়। শেখ হাসিনা সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বাংলাদেশের ইতিহাসে এমন উন্নয়ন আর কখনো হয়নি। আর বিএনপি ক্ষমতায় থেকে কি করেছে এটি এই বাংলার জনগন ভালো করেই দেখেছে।

তিনি বলেন, ‘আপনারা দেখেছেন আমাদের সরকার হাজীগঞ্জ-শাহরাস্তিতে বিদ্যুৎ,রাস্তাঘাট, ব্রিজ-কালভাট, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছে। কিন্ত এখন বিএনপি কি করে ভোট চাইছে।আপনারা তাদের জিজ্ঞেস করবেন দেশের মানুষের কি উপকার করে তারা এখন ভোট চাইছে। দেখবেন এমন প্রশ্ন তাদের করা হলে তারা চুপ করে ওই স্থান ত্যাগ করবে। বিএনপি ক্ষমতা থেকে দূর্নীতি আর জ্বালাও-পোড়াও করে এই দেশকে ধ্বংশ করে দিয়েছেন। আর এখন তাদের চেয়ারপার্সন দূর্নীতির দায়ে জেল খাটছেন।’

তিনি আরো বলেন,‘আমার দৃঢ় বিস্বাস আছে তরুন প্রজম্ম এবারের নির্বাচনে তাদের রুখে দিবে। এমনকিতাদের ক্ষমতা আসতেও দিবে না। তাই আমি পরিশেষে সকলের নিকটনৌকা মার্কার ভোট প্রার্থনা করছি। তাই নেতাকর্মীদের কাছেআবারো আহবান জানাই বাংলার ঘরে ঘরে আওয়ামীলীগের উন্নয়নের বার্তা পৌছে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আমি যতদিন বেচেঁ থাকবো আপনাদের এলাকার উন্নয়নে কাজ করে যাবো।’

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরিক্ত কথাগুলো বলেন।

আয়োজিত কর্মী সভা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব অধ্যাপক এ কে এম ফজলুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার।

এ সময় জেলা আওয়ামীলীগের কোষাদক্ষ আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক মো. মাসুদ ইকবাল, যুগ্ন-আহবায়ক মো. জাকির হোসেন সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন, সাংগঠনিক সম্পাদক মো. আরিফ আলমসহ ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
২০ ডিসেম্বর,২০১৮