Home / বিনোদন / দ্বিতীয় বারের মতো সংসার ভাঙলেন হাবিব
দ্বিতীয় বারের মতো সংসার ভাঙলেন হাবিব

দ্বিতীয় বারের মতো সংসার ভাঙলেন হাবিব

জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের দ্বিতীয় বারের মতো বিবাহ বিচ্ছেদ হয়েছে। এ কথা তিনি তাঁর ভেরিফাইড ফেসবুক পেজ থেকে জানিয়েছেন আজ রোববার।

ফেসবুকে স্ট্যাটাসে হাবিব লিখেছেন, ‘আমি একটি খবর সবার সঙ্গে শেয়ার করতে চাই। গত ১৯ জানুয়ারি ২০১৭ সালে দুর্ভাগ্যক্রমে আমার ও রেহানের সমঝোতামূলক বিবাহ বিচ্ছেদ হয়। আসলে মানুষের পারস্পরিক সম্পর্কে টানাপড়েনের ঘটনা নতুন কিছু নয় এবং আমাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম কিছু নয়। বিগত পাঁচ বছরে আমরা একে অপরকে জানার সময় পাই এবং ক্রমে বুঝতে পারি যে আমাদের লাইফস্টাইল ভিন্ন এবং একপর্যায়ে আমরা দুজনেই এটা উপলব্ধি করি যে আলাদা হয়ে যাওয়াটাই আমাদের দুজনের জন্যই শান্তিপূর্ণ জীবন যাপনের জন্য সবচাইতে উত্তম সমাধান। আমাদের একটি পুত্র সন্তান আছে যার নাম আলীম ওয়াহিদ এবং অবশ্যই তার উজ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর মানসিক বিকাশের কথা সর্বাধিক গুরুত্ব সহকারে বিবেচনা করে আমি সবসময় চাইব আমার ও রেহানের মধ্যে সবসময় একটি পারস্পরিক সম্মানজনক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকুক। আমি সবাইকে বিনীত অনুরোধ করব এই বিষয়টি স্বাভাবিক ভাবে গ্রহণ করার জন্য। কারণ দুঃখজনক হলেও মানুষের জীবনে এ রকম ঘটনা ঘটতেই পারে এবং সেই সঙ্গে আমি সবাইকে এটাও বিনীত অনুরোধ করব এই ঘটনাকে কেন্দ্র করে কোনো অতিরঞ্জিত ও মুখরোচক সংবাদ প্রচার করা থেকে বিরত থাকার জন্য। সবাইকে ধন্যবাদ।’

এ বিষয়ে হাবিবের সঙ্গে কথা বলার জন্য ফোন দেওয়া হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে ভালোবেসে বিয়ে করেন হাবিব ওয়াহিদ। তাঁদের আলিম ওয়াহিদ নামে একটি পুত্র সন্তান রয়েছে। এটা হাবিবের দ্বিতীয় বিয়ে ছিল।

২০০৩ সালে লুবায়না নামের একজনকে বিয়ে করেন হাবিব। এ বিয়েও বেশিদিন টেকেনি।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ৫০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply