Home / চাঁদপুর / দৈনিক মেঘনা বার্তার মালিকানা ও সম্পাদক পরিবর্তন
দৈনিক মেঘনা বার্তার মালিকানা ও সম্পাদক পরিবর্তন

দৈনিক মেঘনা বার্তার মালিকানা ও সম্পাদক পরিবর্তন

চাঁদপুর থেকে প্রকাশিত সরকারি বিজ্ঞাপন তালিকাভুক্ত দৈনিক মেঘনা বার্তার মালিকানা পরিবর্তন হয়ে পত্রিকাটির নতুন সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর হয়েছেন সিনিয়ির সাংবাদিক গিয়াসউদ্দিন মিলন।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকরের হাতে পত্রিকার ঘোষণাপত্র তুলে দেন।

এর আগে পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল আউয়াল রুবেল পত্রিকার মালিকানা হস্তান্তর করে সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকরের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।

চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আব্দুল আউয়াল রুবেল এর আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল তা’ গ্রহণ করেন। একই সাথে চাঁদপুুরের সিনিয়র সাংবাদিক গিয়াসউদ্দিন মিলনের আবেদনের প্রেক্ষিতে তাকে সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর হিসেবে দায়িত্ব প্রদান করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, দৈনিক মেঘনা বার্তার অন্যতম উদ্যোক্তা পরিচালক জি এম শাহীন, মেঘনা বার্তার পরিচালক তানভীর আহমেদ সিদ্দিকী ।

প্রসঙ্গত, সাংবাদিক গিয়াস উদ্দিন মিলন ১৯৯১ সাল থেকে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। একজন পেশাদার সাংবাদিক হিসেবে তিনি ইতোমধ্যেই একাধিক জাতীয়,স্থানীয় দৈনিক এবং ইলেক্ট্রনিক মিডিয়ায় কাজ করছেন।

এর মধ্যে শুধুমাত্র দৈনিক চাঁদপুর কণ্ঠ পত্রিকায় দীর্ঘ ২২ বছর বিভিন্ন পদে কর্মরত ছিলেন এবং আছেন ।

দৈনিক মেঘনা বার্তা পত্রিকাটি নতুনভাবে পাঠকের চাহিদা পুরণের প্রত্যাশায় সকল স্তরের পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের কাছে তিনি দোয়া চেয়েছেন

: আপডেট, বাংলাদেশ সময় ০৮:২৭ পিএম, ১৭ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply