Home / চাঁদপুর / দৈনিক চাঁদপুর দিগন্তের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
দৈনিক চাঁদপুর দিগন্তের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক চাঁদপুর দিগন্তের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক চাঁদপুর দিগন্তের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও দ্বাদশ বর্ষে পদার্পন উপলক্ষে বুধবার (২ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিক কর্মশালা প্রশিক্ষণ ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি দেশবরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজী।

তিনি বলেন, বর্তমান সরকার কর্তৃক প্রণীত গণতন্ত্র ও সাংবাদিকের স্বাধীনতা বিরোধী ৫৭ ধারা বাতিলের দাবিতে সবাই সোচ্চার হোন। আজ গণমাধ্যমের স্বাধীনতা ভূলুণ্ঠিত। সারাদেশে সাংবাদিকরা মামলা হামলার শিকার হচ্ছে। সাগর-রুনির হত্যাকান্ডে জড়িতদের আড়াল করতেই আসামীদের গ্রেফতার করা হচ্ছে না।

দিগন্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পত্রিকার উপদেষ্টা সম্পাদক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সহকারী সম্পাদক শিহাবুদ্দীন সেলিমের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম। চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, চাঁদপুর সকাল পত্রিকার সম্পাদক মোশাররফ হোসেন লিটন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য বাবু শংকর চন্দ্র দে, ইনডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি আব্দুল আউয়াল রুবেল, দুর্বার নিউজ টুয়েন্টিফোরের সম্পাদক বিএম হারুন অর রশিদ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. মনিরা চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে আগত প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে পত্রিকার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক অ্যাড. মো. শাহজাহান মিয়া।

এদিকে বিকাল ৩টায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন মো. ওমর ফারুক প্রিন্স। ইসলামী সংগীত পরিবেশন করেন মোহাম্মদ হোসেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ২ : ০০ এএম, ৩ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply