Home / বিশেষ সংবাদ / দৈনিক একাত্তর কন্ঠ ও একাত্তর ফাউন্ডেশন এর সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন
ghoni

দৈনিক একাত্তর কন্ঠ ও একাত্তর ফাউন্ডেশন এর সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

দৈনিক একাত্তর কন্ঠ ও একাত্তর ফাউন্ডেশন এর সংবর্ধনা,বৃত্তি ও সহায়তা প্রদান অনুষ্ঠান চাঁদপুর প্রেস ক্লাবে ২৮ জুলাই বিকেল সাড়ে ৪ টায় সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি ছিলেন-মাননীয় শিক্ষামন্ত্রী ডা.দীপুমনি এমপি। সভাপতিত্ব করেন দৈনিক একাত্তর কন্ঠ এর সম্পাদক ও প্রকাশক মো. জিয়া-উর-রহমান বেলাল এবং উপত্থাপনায় ছিলেন বিশিষ্ঠ সাংস্কৃতিক ব্যাকিত্ব ও বীরমুক্তিযোদ্ধা অজয় কুমার ভৌমিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের মান্যবর জেলা প্রশাসক কামরুল হাসান,পুলিশ সুপার মো.সাইফুল ইসলাম বিপি,বীরমুক্তিযোদ্ধা ডা.সৈয়দা বদরুন্নাহার চৌধুরী,বীরমুক্তিযোদ্ধা রওশনারা রুশু,চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড. জিল্লুর রহমান,ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান,এ্যাড জাহিদুল ইসলাম রোমান,পিপি এ্যাড.রনজিৎ রায় চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে চাঁদপুরের ৪ জন সাংবাদিককে সম্মামনা ক্রেস্ট, ৫ জন সাংবাদিককে মরণোত্তর সংবর্ধনা , অসহায়দের সেলাই মেশিন, উচ্চতর শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

মরণোত্তর সংবর্ধনায় : ইকরাম চৌধূরী, শাহ মোহাম্মদ মাকসুদ, অজিত কুমার দাস প্রমুখ। সাংবাদিকগণ হলেন: অনুসন্ধানী রিপোর্টিং এর জন্যে মনোয়ার কানন,ফিচার বা প্রবন্ধে আবদুল গনি,চলমান রিপোটিং এ মো.শরীফুল ইসলাম ও ক্রীড়া রিপোর্টিং ্এ মো. মিজানুর রহমান।

সিনিয়র করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২৩