Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / দেশে এবং দেশের বাইরে আমাদের মাছের প্রচুর চাহিদা রয়েছে: এমপি শফিক
দেশে

দেশে এবং দেশের বাইরে আমাদের মাছের প্রচুর চাহিদা রয়েছে: এমপি শফিক

২০২২-২০২৩ আর্থিক সালে রাজস্ব বাজেটের আওতায় বর্ষা প্লাবিত জলাভূমি ও বিভিন্ন প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরনের উদ্ধোধন করেছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।
১০ সেপ্টেম্বর শনিবার ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে পোনা মাছ অবমুক্তকরন ও বিতরনের উদ্বোধন করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেন, মৎস্য চাষে উন্নত ও আধুনিক পদ্ধতি গ্রহণ করতে হবে। গতানুগতিক পদ্ধতি পরিহার করে আমাদের দেশীয় প্রজাতির মাছ বৃদ্ধি করতে হবে। কেননা, দেশে এবং দেশের বাইরে আমাদের মাছের প্রচুর চাহিদা রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেছার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস কর্মকর্তা গোলাম মেহেদী হাসান, উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১০ সেপ্টেম্বর ২০২২