Home / চাঁদপুর / দেশের মানুষ অসহায় অবস্থায় রয়েছে: বরকত উল্ল্যাহ ভুলু
দেশের

দেশের মানুষ অসহায় অবস্থায় রয়েছে: বরকত উল্ল্যাহ ভুলু

ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে চাঁদপুর সদর থানা ও পৌর বিএনপি।

২৭ আগস্ট শনিবার বিকেলে শহরের চিত্রলেখা মোড়ে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী, এমপি ও জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যাহ ভুলু।

তিনি বলেন, বাংলাদেশের জনপ্রিয় নেত্রী হলেন বেগম খালেদা জিয়া। বাংলাদেশের মানুষ অসহায় অবস্থায় রয়েছে। রাজপথে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার নির্দেশে অসহায় মানুষকে মুক্ত করতে হবে।বাংলাদেশ আর ভারতের সম্পর্ক হলো স্বামী-স্ত্রীর মতো। তা সকলেই জানে। ভারতের কথা ছাড়া বর্তমান সরকার কিছুই করে না।

তিনি আরও বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন শতাব্দীর শ্রেষ্ঠ মহানায়ক। আমাদের তারণ্যের অহংকার যেদিন বাংলাদেশ বিমান বন্দরে অবতারণ করবেন সেদিন কেউ আমাদের আটকাতে পারবেন না। কুমিল্লা বিভাগ থেকেই সরকার পতন আন্দোলন করা হবে।

পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন
কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, সাধারণ সম্পাদক অ্যাড. সেলিম উল্ল্যাহ সেলিম।

সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ফেরদৌস আলম বাবু, সদর থানা বিএনপির সাবেক সভাপতি শামছুল হক মন্টু, চাঁদপুর সরকারী কলেজের সাবেক জিএস মোশাররফ হোসেন, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদির বেপারী, জেলা কৃষকদলের সভাপতি এনায়েত উল্ল্যাহ খোকন, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদিকা অ্যাড. শিরিন সুলতানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, জেলা তাতী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ।

সমাবেশের শুরুতে কোরআন তেলওয়াত করেন সদর থানা বিএনপির কোষাধ্যক্ষ মাওলানা জসিম।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২৭ আগস্ট ২০২২