Home / উপজেলা সংবাদ / কচুয়া / দেশের উন্নয়নে সবাই এক হয়ে কাজ করতে হবে
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

দেশের উন্নয়নে সবাই এক হয়ে কাজ করতে হবে

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর আলমগীর এমপি বলেছেন, চলার পথে কারো কারো মতাদর্শ থাকতে পারে, তা পরিহার করে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের জন্য সবাই মিলে মিশে কাজ করতে হবে।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে কচুয়ায় সকল উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করে, এ উপজেলাকে একটি শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করা হবে। কচুয়ায় ২শ’ ৪২টি গ্রামে বিদ্যুৎ সংযোগ, গ্যাস সংযোগ, ব্রিজ, কালভার্ট ও স্কুল কলেজ নির্মান করা হয়েছে।

তিনি আরো বলেন, নন্দনপুর একটি অবহেলিত এলাকা ছিল। বিগত দিনে এ এলাকার উন্নয়নে কেউ কাজ করেনি। আজকে জননেত্রী শেখ হাসিনার তরফ থেকে আপনাদের উপহার স্বরূপ নন্দনপুর মালচোয়া সড়ক পাকা করণ ও নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে নতুন ৪ তলা বিশিষ্ট একাডেমীক ভবন উপহার দেয়া হয়েছে।

আমি আপনাদের প্রতিনিধি হিসেবে দায়িত্বকালিন সময়ে এ এলাকায় রাস্তা-ঘাট ও ব্রিজ নির্মান করেছি। বাকী অসম্পন্ন কাজ অচিরেই সম্পন্ন করা হবে।

তিনি গতকাল শনিবার সকালে কচুয়া উপজেলার নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে রাস্তা পাকাকরণ ও বিদ্যালয় ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধনী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ফেনী জেলার সাবেক সিভিল সার্জন ও নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ডাঃ ইসমাইল হোসেন সিরাজীর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল প্রধানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,

উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল খালেক,

বিজ্ঞান ও শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ শহীদ উল্যাহ পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ ও জেলা পরিষদ সদস্য রওনক আরা রতœা, কচুয়া উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী শফিকুর রহমান প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারাধন চন্দ্র ভৌমিক। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Leave a Reply