Home / খেলাধুলা / দুর্নীতিমুক্ত থেকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে : মেয়র নাছির
মেয়র নাছির
চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

দুর্নীতিমুক্ত থেকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে : মেয়র নাছির

চাঁদপুর পৌর হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সোমবার (১২ ফেব্রæয়ারি)সকালে পুরানবাজার দাসপাড়া এলাকায় অনুষ্ঠিত হয়েছে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন,‘ সরকার ৩৫ কোটি ৪২ লক্ষ নতুন চার রঙা বই শিক্ষার্থীদের হাতে তুলে দেন। দেশের প্রজন্মকে শতভাগ শিক্ষিত করতে সরকার বদ্ধ পরিকর। আজ দেশের মানুষ না খেয়ে থাকে না। সরকার সকল মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থানের ব্যবস্থার জন্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। দুর্নীতি মুক্ত থেকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হতে হবে।’

তিনি শিক্ষাথীদের উদ্দেশ্যে আরো বলেন, ‘তোমরা পড়ালেড়ার পাশাপাশি খেলধুলা চালিয়ে যাবে। মেয়েরা সকল বিষয়ে এগিয়ে যাচ্ছে। মেয়েরা ক্রিকেট ও ফুটবলের মতো খেলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ভালো করছে।’

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুরাইয়া আক্তারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা আবেদা খাতুনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, কাউন্সিলর আয়েশা রহমান, শাহনাজ আলমগীর, পৌরসভার শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব গাজী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মজিবুর রহমান মজু বেপারী, নূরীয়া পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ওমর ফারুক,পীর মহসীন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রওশন আর বেগম।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ৯: ২৫ পিএম,১২ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার
এজি