Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘দুর্নীতির টাকায় পোলাও কোরমার চেয়ে সততার নুন-ভাত অনেক মর্যাদার’
MP-01-01-20-1

‘দুর্নীতির টাকায় পোলাও কোরমার চেয়ে সততার নুন-ভাত অনেক মর্যাদার’

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় সারা দেশের ন্যায় বছরের প্রথম দিনে বই উৎসবের অংশ হিসেবে উপজেলার এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে বই বিতরন করে বই উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বই উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, চাঁদপুর- ৪ (ফরিদগঞ্জ) আসনের সাংসদ মুহম্মদ শফিকুর রহমান।

বই বিতরন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুহম্মদ শফিকুর রহমান এমপি।

তিনি বলেন, দুর্নীতি করে পোলাও কোরমা না খেয়ে সৎ থেকে নুন ভাত খাওয়া অনেক মর্যাদার। প্রতিটি শিক্ষার্থীকে দেশ প্রেমের মধ্যে থেকে আদর্শিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। শেখ হাসিনার সরকারের সময় কোনো দাবির জন্য আন্দোলন করতে হয় না। এমনিতেই সব ধরনের প্রয়োজন মিটানোর ব্যবস্থা করা হয়। কারণ বর্তমান সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে।

এ সময় এমপির সাথে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, মেয়র মাহফুজুল হক, থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, বিআর ডিবির চেয়ারম্যান পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশরাফী, প্রাথমিক শিক্ষা অফিসার মো. মনির উজ- জামান, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আল- মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ মজুমদার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী কামরুল ইসলাম সউদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিন, আ’লীগ নেতা জি.এম হাছান তাবাচ্ছুম, বালিথুবা পূর্ব ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন মিজি, বালিথুবা সপ্রাবি’র প্রধান শিক্ষক মো. মোস্তফা তালুকদার প্রমূখ।

এর আগে সাংসদ মুহম্মদ শফিকুর রহমান, বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের বই উৎসব, বালিথুবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব- নির্মিত ভবনের উদ্ভোধন, বালিথুবা ইউনিয়নে শিতার্তদের মাঝে কম্বল বিতরন, ফরিদগঞ্জ পৌর সভায় শিতার্তদের মাঝে কম্বল বিতরন ও ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসায় বই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : শিমুল হাছান, ১ জানুযারি ২০১৯