Home / বিনোদন / দুনিয়ার রঙ তামাশা হচ্ছে শয়তানের ধোকা : হ্যাপি
Happy Tablig 2

দুনিয়ার রঙ তামাশা হচ্ছে শয়তানের ধোকা : হ্যাপি

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক। আপডেট: ০২:১৯ এএম, ০৯ সেপ্টেম্বর ২০১৫, বৃহস্পতিবার

বুধবার সন্ধ্যায় হ্যাপি তার ব্যক্তিগত আইডিতে স্টাটাস দিয়েছেন। তিনি স্টাটাসে সকলকে ইসলামের দাওয়াত দিয়েছেন। চাঁদপুর টাইমস পাঠকদের জন্য তার স্টাটাসটি হুবুহু তুলে ধরা হলো।

আচ্ছা, আযান শোনার পরেও আমরা কিভাবে নামাজ আদায় থেকে দূরে থাকি? আমাদের মনে কি একটুও ভয় লাগে না? এই কাজ, সেই কাজ করে নামাজকেই দূরে ঠেলে দেই? যে নামাজ বেহেস্তের চাবি। আমরা সবকিছু করার সময় পাই অথচ নামাজ আদায়ের ক্ষেত্রে কোন সময় নেই ! বাহ ! দুনিয়া আমাদের কাছে কতই না দামি হয়ে গেল ! যেই দুনিয়া মহাসমুদ্রের তীরে শুধু বালি দিয়ে প্রাসাদ বানানোর মত, যেটা পরবর্তী ঢেউ আসার সঙ্গে সঙ্গেই সাগরে ভাসিয়ে নিয়ে চলে যাবে এবং আর কোন অস্তিত্ব খুজে পাওয়া যাবে না।আমরা এই দুনিয়ার মোহেই পড়ে আছি!

ভাল পথে চলতে কি খুব কষ্ট? আমরা সময়মত টিভিতে সিরিয়াল দেখতে পারছি,ঘন্টার পর ঘন্টা মোবাইলে কথা বলতে পারছি, সিনেমা হলে বসে সিনেমা দেখতে পারছি, খাওয়া দাওয়া ভুলে গিয়ে রঙ্গিন দুনিয়ায় মত্ত হতে পারছি! শুধু আল্লাহের পথেই চলতে অসুবিধা! তাই না?আমরা কেন বুঝব না যে, আল্লাহর ইবাদাত করব বলেই তো পৃথিবীতে এসেছি, আর কিছুর আশায় নয়।

এই দুনিয়ার রঙ্গ-তামাশা হচ্ছে শয়তানের ধোকা।এই ধোকা আর শয়তানের ফাঁদে পা দিলাম তো জান্নাত হারাম হয়ে গেল। অতএব, আল্লাহকে খুশি করতে সবকিছু করতে হবে। মহান আল্লাহ যা যা আদেশ ও নিষেধ করেছে তার সব মেনে চলতে পারলেই আল্লাহ খুশি হবেন ও অনন্ত জীবনের সুখ লাভ করতে পারব। পরকালের কথা বেশি বেশি ভাবুন, আল্লাহকে ভয় করুন। দুনিয়ার সময় বড্ড কম, আজেবাজে কাজে সময় নষ্ট না করে আসুন আল্লাহর রাস্তায় নিজেকে নিয়োজিত করি। আমীন।

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।